পঞ্চগড়ে বিএনপি-জামায়াতের ৯ নেতা-সমর্থক আটক

শাহজাহান সোহেল, পঞ্চগড় প্রতিনিধি: বিএনপি ও জামায়াতের ৯ নেতা-সমর্থককে বৃহস্পতিবার রাতে আটক করেছে পুলিশ। জেলার বিভিন্ন উপজেলা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- বোদা উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক নুর ইসলাম লিটন (৩৮), বোদা উপজেলার চন্দনবাড়ি ইউনিয়ন ছাত্রদলের সদস্য সচিব সোহাগ ইসলাম, দেবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের ওয়ার্ড যুবদলের সভাপতি নাজমুল ইসলাম (৩৩), ওয়ার্ড বিএনপির সভাপতি মোশারফ হোসেন(৪৫), তেঁতুলিয়া উপজেলার আজিজ নগর এলাকার আব্দুল গণির ছেলে শিবির সমর্থক আহসান হাবীব (২৬), টায়াগছ এলাকায় এবাদত আলীর ছেলে জামায়াত সমর্থক মনিরুজ্জামান (৪৫), পঞ্চগড় সদর উপজেলার উত্তর রামের ডাঙ্গ এলাকার দুলাল উদ্দিনের ছেলে বিএনপি সমর্থক সোহাগ (২৭), আটোয়ারী উপজেলার দুহসুহ গ্রামের বাদশা মিয়ার ছেলে বিএনপি সমর্থক ইউসুব আলী (৪৫), চুচুলি বলরামপুর এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে জামায়াত সমর্থক সিদ্দিক (৪৭)।

এদিকে তাদের আটকের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে জেলা বিএনপি।

পুলিশ সুপার এস এম সিরাজুল হুদা জানান, আটক আমরা প্রতিদিনই করছি। এগুলো ওয়ারেন্টভুক্ত, সাজাপ্রাপ্ত ও নিয়মিত মামলার আসামী। সেপ্টেম্বর মাসে ওয়ারেন্টভুক্ত আসামী ছিল ১ হাজার ৩৫০ জন। এ মাসে কমিয়ে আনা হয়েছে ৮০০।