নাসিরের মতোই আইনের কাঠগড়ায় সুবাহর স্বামী!

চলতি বছরে ক্রিকেটার নাসির হোসেন এবং তার স্ত্রী তামিমার বিবাহ জটিলতা নিয়ে কম জল ঘোলা হয়নি। শেষ মেষ সেই জটিলতা তাদেরকে কাঠগড়ায়েও দাড় করিয়েছে। প্রথম স্বামীকে ডিভোর্স না দিয়ে নাসিরকে বিয়ে করায় এই জটিলতা শুরু হয়।

এবার সেই একই আইনি জটিলতায় ফাঁসতে যাচ্ছেন নাসিরের সাবেক প্রেমিকা শাহ হুমায়রা সুবাহর স্বামী জনপ্রিয় কণ্ঠশিল্পী ইলিয়াস হোসেন।

দ্বিতীয় স্ত্রী কারিন নাজকে ডির্ভোস না দিয়েই ইলিয়াস তৃতীয় স্ত্রীকে নিয়ে সংসার করছেন। এমনই অভিযোগ তুলেছেন দ্বিতীয় স্ত্রী কারিন।আর এ নিয়ে আইনি পদক্ষেপ নিতে যাচ্ছেন কারিন।

তিনি বলেন, ‘বিয়ের ব্যাপারে আমি কিছুই জানি না। আপনার কাছেই প্রথম শুনলাম। খবরটি শুনে খুব অবাক হলাম। কী বলা উচিত বুঝতে পারছি না। তবে আমি এভাবে ছেড়ে দেব না, যা করণীয় তা করব। প্রয়োজনে আইনি পদক্ষেপ নেব।’

প্রসঙ্গত, ‘না বলা কথা’, ‘আমার ভিতর’, ‘এক পলকে’, ‘নীল নয়না’, ‘সারাটি জীবন’, ‘শোন একটা কথা বলি’ গানগুলোর মাধ্যমে দর্শকমহলে তুমুল জনপ্রিয় কণ্ঠশিল্পী ইলিয়াস হোসেন।

২০১৫ সালে যুক্তরাষ্ট্রপ্রবাসী নিশাত তাবাসসুমকে বিয়ে করেন ইলিয়াস। কিন্তু সেই বিয়ে বেশি দিন টেকেনি। এরপর দ্বিতীয়বারের মতো কারিন নাজ নামের এক মডেলের সাথে বিয়ের পিঁড়িতে বসেন ইলিয়াস। কারিন সুইডেনের স্টোকহোমে থাকেন।

অন্যদিকে, নাসিরের সঙ্গে প্রেম-বিচ্ছেদের সুত্র দিয়েই আলোচনায় আসেন শাহ হুমায়রা সুবাহ। এরপর বিভিন্ন কারণে বারবার আলোচনায় এসেছেন। ২০১৯ সালে রফিক সিকদারের ‘বসন্ত বিকেল’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখান সুবাহ। এরপর একে একে ছয়টি চলচ্চিত্রে কাজ করেছেন তিনি। যদিও এখন পর্যন্ত কোনোটি মুক্তি পায়নি।