নারায়ণগঞ্জে বিধবা নারীকে গণধর্ষণ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক বিধবা নারীকে (৪৫) গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বৃহম্পতিবার (১৫ অক্টোবর) সকালে ওই নারী বাদী হয়ে ছয় জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছেন।

গত ৭ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে স্থানীয় নৈকাহন এলাকায় এ ঘটনাটি ঘটে।

এতে অভিযুক্তরা হলো আলী আকবর (৫০), মোস্তফা (৫৫), আনারুল (৪০), লিটন (৩২), তরিকুল ইসলাম (৩৫) ও শাহীন (৩২)। এ ঘটনায় অভিযুক্ত প্রধান আসামী আলী আকবরকে পুলিশ গ্রেফতার করেছে।

মামলা সূত্রে জানা যায়, নির্যাতিতা নারী স্থানীয় একটি ফার্মেসী থেকে ওষুধ আনতে ঘটনার দিন রাত সাড়ে ৭টায় বাসা থেকে বের হন। এ সময় নৈকাহন বাজারে গেলে আলী আকবর নামে তাকে তার দোকানে ডেকে নিয়ে যায়। পরে দোকানের সাটার বন্ধ করে ভেতরে তাকে ধর্ষণ করে। পরে ঘটনাটি আপোষ মীমাংসা করে দেওয়ার নামে একই এলাকার মোস্তফা, আনারুল ও লিটন রাত সাড়ে ৮টার দিকে লিটনের পুকুর পাড়ে নিয়ে ওই নারীকে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে। ধর্ষণ শেষে লিটন মোবাইলে ফোন করে তার বন্ধু তারিকুল ও শাহীনুরকেও ডেকে নিয়ে আসে। তারাও তাকে আখড়পাড়া এলাকার জনৈক আলী হোসেনের নির্মাণাধীন ভবনের ছাদে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

ধর্ষণের শিকার নারী এজাহারে আরও উল্লেখ করেন, মান-সম্মানের ভয়ে বিষয়টি এতদিন গোপন রেখেছিলেন। পরবর্তীতে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের বিষয়টি জানান। পরে ঘটনাটি আড়াইহাজার থানা পুলিশকে অবহিত করা হয়।

আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় ওই নারী ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। এ ঘটনার প্রধান আসামি আলী আকবরকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।