ঠাকুরগাঁও গড়েয়ায় বাংলাদেশ জাতীয়তা বাদী স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে শীত বস্ত্র বিতরণ

3

ঠাকুরগাঁও জেলা হিমালয় পাশ্ববর্তী এলাকা হওয়ায় এ জেলায় ঘন কুয়াশা ও ঠান্ডায় অসহায় দারিদ্র মানুষের কষ্টের সীমা নেই।এসব হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে সদর উপজেলার গড়েয়া ইউনিয়নে বাংলাদেশ জাতীয়তা বাদী স্বেচ্ছাসেবক দল।

দলের পক্ষ থেকে শনিবার (৯ জানুয়ারি) বিকালে মুজাহিদুর রহমানের মিল চাতালে শারীরিক দুরুত্ব বজায় রেখে প্রায় পাঁচ শতাধিক শীতবস্ত্র(কম্বল) ও মাস্ক বিতরন করা হয়।

এ সময় গড়েয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি আব্দুল কাইউম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান অতিথি ঠাকুরগাঁও জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও পৌরসভা মেয়র মির্জা ফয়সল আমিন।

বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন ঠাকুরগাঁও সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হামিদ। ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক দল ও সহ সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান নূর,সোহেল রানা সাধারণ সম্পাদক ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক দল,মামুনুর রশিদ মিল্টন,যুগ্ন সাধারণ সম্পাদক ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক দল,কামরুজ্জামান কামু, সাধারণ সম্পাদক সদর উপজেলা স্বেচ্ছাসেবক দল,বুলেট সাংগঠনিক সম্পাদক সদর উপজেলা স্বেচ্ছাসেবক দল।

এছাড়াও গড়েয়া ইউনিয়ন বিএনপির সভাপতি রেজওয়ানুল ইসলাম শাহ রেদো,সিনয়র সহ-সভাপতি রুহুল ইসলাম শাহ, সাধারণ সম্পাদক তাশারফ হোসেন (স্বরন) সহ গড়েয়া ইউনিয়ন বিএনপির সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।