ঠাকুরগাঁওয়ে বিভিন্ন অভিযোগে স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন

24

ঠাকুরগাঁওয়ে অব্যাহতভাবে কর্মীদের মারধর, হামলা, হুমকি সহ প্রশাসনের পক্ষপাতমূলক আচরণের প্রতিবাদে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে সদর উপজেলার ৩ নং আকচা ইউনিয়নের ফারাবাড়ি হাটে প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় ঘোড়া মার্কার স্বতন্ত্র প্রার্থী সালাউদ্দিন বাদশা লিখিত বক্তব্যে জানান, প্রতিদন্দি প্রার্থী নৌকা মার্কার সুব্রদ বর্মন অব্যাহতভাবে আমার কর্মীদের ওপর হামলা, প্রচারে বাধা প্রদান, হুমকি ধামকি দিয়ে নির্বাচনী আচরনবিধি লংঘন করছে এবং প্রশাসন এ বিষয়ে নিরপেক্ষভাবে কাজ করছে না। গত ২০ এবং ২১ তারিখে তারা নির্বাচনী প্রচারনায় হামলা চালিয়ে আমার প্রায় ৫০ জন কর্মীকে আহত করে যাদের মধ্যে সাজ্জাদ, আলমগীর, রায়হান নামের তিন কর্মী গুরুতর আহত হয়। তাদের হামলার সময় সেখানে পুলিশের ভ্যানে কয়েকজন পুলিশ সদস্য উপস্থিত থাকলেও তারা কোন ব্যবস্থা না নিয়ে উল্টো আমার কর্মীদের গালিগালাজ করে এবং তুলে থানায় নিয়ে যেতে চায়।

বিষয়টি লিখিতভাবে জেলা প্রশাসক, পুলিশ সুপার, ইউএনও, সদর থানার অফিসার ইনচার্য এবং রিটার্নিং অফিসার বরাবর অভিযোগ করলেও প্রশাসন কোন ব্যবস্থা গ্রহণ করেনি। এমতাবস্থায় আসন্ন নির্বাচন সুষ্ঠুভাবে পরিচালিত হবে কি না তা নিয়ে আমরা শঙ্কিত।