ঠাকুরগাঁওয়ে এসএসসি-২০০০ ব্যাচের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ

13

ঠাকুরগাঁওয়ে অসহায় ও দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন এসএসসি-২০০০ (আমরাই কিংবদন্তী) ব্যাচের সদস্যরা। “বন্ধুরা সব পাশে আছি অসহায়ের মুখে ফুঁটাতে হাসি” এই শ্লোগানে আজ শুক্রবার বিকেলে সদর উপজেলার বোচাপুকুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ বিতরণ অনুষ্ঠিত হয়।

এসএসসি-২০০০ (আমরাই কিংবদন্তী) ব্যাচের ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য কলি শারমিন (এডমিন), কেন্দ্রীয় যুবলীগের সহ সম্পাদক ও সদস্য আরিফুল ইসলাম আরিফ, রিয়াজ, সম্রাট শাহজাহান, শাহ আলম, আবু আব্দুল্লাহ মিজান, আজিজার রহমান, মিজানুর রহমান, মানস রায়, সানাউল হক সানা, নাসিরুল হক, দেব দুলাল, শুশান্ত রায়, শফিকুল ইসলাম, দিলিপ সরকার, ঠাকুরগাঁও প্রেসকাবের ক্রীড়া সম্পাদক আসাদুজ্জামান শামিমসহ কিংবদন্তীর অন্যান্য সদস্যরা। এ সময় ওই এলাকার শতাধিক গরীব, দুস্থ ও অসহায়দের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

উল্লেখ্য, এর আগেও এসএসসি-২০০০ (আমরাই কিংবদন্তী) ব্যাচের পক্ষ থেকে করোনাকালীন বিভিন্ন সেবামূলক কর্মকান্ড, অসহায় ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণসহ বিভিন্ন সমাজসেবামূলক কর্মকান্ড পরিচালনা করা হয়।