ঠাকুরগাঁওয়ে বাংলাদেশ ও ভারতের মধ্যে কনফারেন্সে

21

ঠাকুরগাঁওয়ে এমকে সলিউশন ট্যুর এন্ড ট্রাভেলস এর স্বত্ত্বাধিকারী আব্দুল্লাহ আল মামুন পরিচালনায় নর্থ বেঙ্গল নিউরো সেন্টার প্রাইভেট লিমিটেডের সহযোগিতায় বাংলাদেশ ও ইন্ডিয়া জয়েন্ট মেডিকেল কনফারেন্স অনুষ্ঠিত হয়।

শনিবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় ঠাকুরগাঁও শহরের এক চাইনিজ রেস্টুরেন্টে ঠাকুরগাঁও ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক মালিক সমিতির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জুলফিকার আলী ভুট্টোর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, নর্থ বেঙ্গল নিউরো সেন্টার লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর ডঃ.এম.এল.ধনধনিয়া, নর্থ বেঙ্গল নিউরো সেন্টারের বিজনেস ডিপার্টমেন্ট ম্যানেজার কাজল দাস,সদর উপজেলা সুরক্ষা ডায়াগনিস্টিক সেন্টারের গাইনী ডাক্তার রসনা বর্মন রোজ,সোনালী লাইফ ইনস্যুরেন্স কোম্পানি,ঠাকুরগাঁও জেলার মেট্রো সিনিয়র জেনারেল ম্যানেজার মোঃ গোলাম কিবরিয়া,বিশিষ্ট ব্যবসায়ী ও ঠিকাদার রেজাউল রাজা প্রমুখ।

এছাড়াও এমকে সলিউশন এর সদস্য জাকির হোসেন রুবেল, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় ঠাকুরগাঁওয়ে এমকে সলিউশন ট্যুর এন্ড ট্রাভেলস এর স্বত্ত্বাধিকারী আব্দুল্লাহ আল মামুন বলেন বিশেষ করে ঠাকুরগাঁও ও পঞ্চগড় অঞ্চলের রোগীদের সেবা ত্বরান্বিত করতে ও কম খরচে উন্নত মানের সেবা প্রদানে সচেষ্টা থাকার অঙ্গীকার নিয়ে এ আয়োজন করা হয়। এছাড়াও ঠাকুরগাঁও বাসীদের ভারতে বিভিন্ন চিকিৎসা সেবায় নিজেকে নিয়োজিত রাখবেন বলে আশ্বাস দেন।

কনফারেন্সে ভারতের চিকিৎসারত বাংলাদেশী রোগীদের আর্থিকসহ বিভিন্ন সমস্যা কথা শোনেন এবং সমাধানে সর্বাত্মক সহযোগিতা করবেন বলে আশ্বাস প্রদান করেন নর্থ বেঙ্গল নিউরো সেন্টার লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর ডঃ.এম.এল.ধনধনিয়া।