ঠকুরগাঁওয়ে “জনসেবার জন্য প্রশাসন ” শ্লোগানের সহায়তা

6

মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে বরাদ্দকৃত চিকিৎসার সাহায্য দুঃস্থ আদিবাসী ও পাশ্চাদপদ জনগোষ্ঠী এবং বিধবা ও প্রতিবন্ধীদের মাঝে র্অথ ও খাদ্য সামগ্রী বিতরণ করেন ঠাকুরগাঁও সদর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন।

আজ সোমবার সেই বরাদ্দকৃত র্অথ, চিকিৎসার সরঞ্জাম ও খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।
উপজেলার মাদারগঞ্জ গ্রামের প্যারালাইজড রোগী কেরকা রায়কে হুইল চেয়ার ও নগদ ৩(তিন) হাজার টাকা। অঘনী ঋষি, চেরেশী ঋষি,মংলী টুডু প্রত্যেককে ১হাজার ৫শত টাকা করে নগদ র্অথ প্রদান করেন।

এদিকে সদর উপজেলার রায়পুর ইউনিয়নের বাকসিড়ি এলাকায় মৃত খতিবর রহমানের বিধবা স্ত্রী রহিমা বেওয়া (৬৫) এবং তার প্রতিবন্ধী মেয়ে বেগমকে(২৮) কে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।এসময় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপস্থিত ছিলেন।উল্লেখ্য বিধবা রহিমা ও তার মেয়ে এক বেলা খেয়ে রোজা রাখার খবরে তিনি নিজে বাড়িতে গিয়ে খোজ নিয়ে এব্যবস্থা নেন।

অন্যদিকে মাননীয় প্রধানমন্ত্রীর বরাদ্দ থেকে মহিলাদের কর্মসংস্থান ও প্রশিক্ষণের জন্য ঠাকুরগাঁও পৌরসভার টিকিয়াপাড়ায় অবস্থিত কর্মশক্তি মহিলা উন্নয়ন সংস্থাকে ৪টি সেলাই মেশিন বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার। সংস্থার পক্ষে সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল মান্নান গ্রহণ করেন।