জামালপুরের বকশীগঞ্জে পূজা মন্ডপে উপজেলা চেয়ারম্যানের নগদ অর্থ বিতরণ

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে ১৩ টি পূজা মন্ডপে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

বকশীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আব্দুর রউফ তালুকদার তার ব্যক্তিগত তহবিল থেকে প্রতিটি মন্ডপে ১০ হাজার টাকা করে মোট ১ লাখ ৩০ হাজার টাকা নগদ অর্থ সহায়তা দেন।

বুধবার (১৮ অক্টোবর) দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ১৩ টি পূজা মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে নগদ অর্থ হস্তান্তর করা হয়।

নগদ অর্থ হস্তান্তরকালে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) অহনা জিন্নাত, সাবেক সিভিল সার্জন ডা. সিদ্ধেশ্বর সাহা, জামালপুর জেলা পরিষদের সদস্য জয়নাল আবেদিন, মেরুরচর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ সিদ্দিকুর রহমান সিদ্দিক, বগারচর ইউপি চেয়ারম্যান মাসুম প্রামাণিক, সাধুরপাড়া ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া, উপজেলা পূজা উদযাপন পরিষদের আহবায়ক রমেশ চন্দ্র রায় সহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা চেয়ারম্যান মো. আব্দুর রউফ তালুকদারের নগদ অর্থ পেয়ে তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।