চা খেতে ডেকে নিয়ে পাওনা টাকার জন্য বন্ধুকে হত্যা

31

শাহজাহান সোহেল, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে পাওনা টাকা না দেওয়ায় চা খাওয়ার কথা বলে মোটরসাইকেলে তুলে নিয়ে শামিউল নামের একজনকে হত্যা করেছে বন্ধু মুন্না ও মাসুদ রানা শুভ। হত্যাকাণ্ডের ৩৪ দিনের মাথায় মামলার অন্যতম আসামি মাসুদ রানা শুভকে গত মঙ্গলবার রাতে গাজীপুরের আশুলিয়া থেকে র‌্যাবের সহযোগিতায় গ্রেফতার করা হয়। তবে মামলার প্রধান আসামি মুন্নাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

বৃহস্পতিবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন পঞ্চগড় পুলিশ সুপার (এসপি) এমএম সিরাজুল হুদা। এর আগে, গত ১০ অক্টোবর রাতে অভিযুক্ত মাসুদ রানা শুভকে গ্রেফতার করেছে আটোয়ারী থানা পুলিশ।

সংবাদ সম্মেলনে পুলিশ জানায়, মুন্নার কাছে ৬ হাজার টাকা ধার নিয়েছিলেন শামিউল। কিন্তু সেই পাওনা টাকা দিচ্ছিলেন না শামিউল। গত ৬ সেপ্টেম্বর শামিউলকে চা খাওয়ার কথা বলে মোটরসাইকেলে তুলে নিয়ে যান মুন্না ও মাসুদ রানা শুভ। এরপর মোটরসাইকেলেই তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে শামিউলকে মাথায় আঘাত করে ফেলে চলে যান তারা। পরে ৭ সেপ্টেম্বর চিকিৎসাধীন অবস্থায় মারা যান শামিউল।

নিহত শামিউল ইসলাম আটোয়ারীর রাধানগর ইউনিয়নের ছোটধাপ এলাকার রবিউল ইসলাম রবির ছেলে। আর অভিযুক্ত মুন্না ও শুভ ঠাকুরগাঁও শহরের নিশ্চিন্তপুর এলাকার বাসিন্দা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এসএম শফিকুল ইসলাম, বিশেষ গোয়েন্দা শাখার প্রধান মোক্তারুল ইসলাম প্রমুখ।