চামড়ার বিষয়ে যা বলল হেলেনা জাহাঙ্গীরের মেয়ে

13

হেলেনা জাহাঙ্গীরের বাসায় হরিণের চামড়া পাওয়ার বিষয়ে মুখ খুলেছেন তার মেয়ে। অবৈধ চামড়ার বিষয়ে সাংবাদিকদের তিনি বলেছেন, তার ভাইয়ের বিয়ের সময় বন্ধুরা এ চামড়া তাদেরকে উপহার দিয়েছিলেন।

এছাড়াও মাদক ও ক্যাসিনোর বিষয়েও তিনি কথা বলেছেন। সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি জানান, তার ভাইয়ের মদ খাওয়ার লাইসেন্স রয়েছে। এজন্য বাসায় মদ পাওয়া গেছে।

আর ক্যসিনো নিজেরা খেলার জন্য বাসায় আনা হয়েছে। এখানে বাণিজ্যিকভাবে কোনো ক্যাসিনো খেলা হতো না বলে তিনি জানান। একইসাথে তিনি প্রশ্ন করেন, আমরা কি বাসায় তাস খেলতে পারি না? বিষয়টা এরকম।

তবে তিনি স্বীকার করেছেন যে, তাদের বাসায় এসব অবৈধ জিনিসপত্র ছিল। এসব রাখা ঠিক হয়নি।

এর আগে বৃহস্পতিবার দিবাগত রাত থেকে তার বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। চাকরিজীবী লীগের পক্ষ থেকে দাবি জানানো হয়েছে তারা দুই-তিন বছর ধরে আওয়ামী লীগের সহযোগী সংগঠন হিসেবে অনুমোদন পাওয়ার চেষ্টা করছে। কিন্তু দলের নেতারা বলছেন, সংগঠনটির সঙ্গে আওয়ামী লীগের কোনো সম্পর্ক নেই।

হেলেনা জাহাঙ্গীর নিজেকে জয়যাত্রা নামে কথিত একটি আইপিটিভি’র মালিক বলে পরিচয় দেন। সেখান থেকে সারাদেশে সংবাদকর্মী নিয়োগ দিয়ে চাঁদাবাজি করেন বলে সোশ্যাল মিডিয়ায় একাধিক অভিযোগ পাওয়া গেছে।