চট্টগ্রাম ইপিজেডে ধারালো ছুরি দিয়ে সাকিবসহ ২ জনকে কুপিয়ে হত্যা

চট্টগ্রাম ব্যুরো
চট্টগ্রাম নগরীর ইপিজেড থানার ৩৯নং ওয়ার্ডস্থ আকমল আলী রোড ব্লু স্টার ও তাহের কম্পিউটার এর সামনে প্রায় ৫০ হতে ৬০ জন হাতে ধারালো ছুরি দিয়ে তিন জনকে আঘাত করলে ঘটনাস্থলে একজন নিহত হন ও দুইজনের অবস্থা আশংকা জনক বলে জানা গেছে। ৯ মে বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার সময় এ ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে,আকমর আলী রোড ব্লু স্টার ও তাহের কম্পিউটার এর মাঝামাঝি ৫০ হতে ৬০ জন ছুরি হাতে করে এসে তিনজন ছেলেকে এলোপাতাড়ি ভাবে ছুরি দিয়ে আঘাত করলে ঘটনাস্থলে একজনের মৃত্যু হয়। অন্য দুজনের অবস্থা বেশি আশংকা জনক। প্রাথমিকভাবে হলি কেয়ার ডায়াগনস্টিক সেন্টারে নিলে,মেডিকেল কতৃপক্ষ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।স্থানীয়রা আরও বলেন,এরা হচ্ছে বর্তমান পাটির লোকজন।৫০ হতে ৬০ জন প্রতিজনের হাতে ছিল ধারালো ছুরি দিয়ে।এবিষয়ে ইপিজেড থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ হোছাইনকে অবগত করলে ঘটনাস্থলে তিনি নিজে এসে পুরো বিষয়টি তদন্ত করছেন তবে নিহত ও আহতদের পরিচয় এখনো পাওয়া যায়নি বর্তমানে ঘটনাটি তদন্তের প্রক্রিয়াধীন অবস্থায় আসে।

এ বিষয়ে হলি কেয়ার ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক বিশুুর মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, আমার মেডিকেলে এসেছিল। তবে অবস্থা গুরুতর হওয়ায় আমার মেডিকেল হতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছি।