করোনাভাইরাস: মারা গেছেন আরও দুজন পুলিশ সদস্য

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশ পুলিশের আরও দুই সদস্য মারা গেছেন বলে ঢাকা মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

ওই দুই পুলিশ সদস্য হলেন, ৫৫ বছর বয়সী এসআই এস এম মুকুল এবং ৫১ বছর বয়সী কনস্টেবল মোঃ আবুল হোসেন আজাদ।তারা দুজনেই ঢাকা মেট্রোপলিটন পুলিশে কর্মরত ছিলেন।

 সাব ইন্সপেক্টর এস. এম. মুকুল মিয়া ঢাকা মেট্রোপলিটন পুলিশের খিলগাঁও থানায় কর্মরত ছিলেন। তিনি করোনা ভাইরাসের সংক্রমণে আক্রান্ত হয়ে পুলিশের ভাড়া করা রাজধানীর ইমপালস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার সকাল ১১.০০ ঘটিকায় মৃত্যুবরণ করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন কন্যা ও এক পুত্রসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার গ্রামের বাড়ি গোপালগঞ্জ জেলার টুঙ্গীপাড়া থানার চরকুলী গ্রামে।

কনস্টেবল মোঃ আবুল হোসেন আজাদ করোনাক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার ভোর ০৪.১২ মিনিটে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে মৃত্যুবরণ করেন। তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের উত্তরা বিভাগের আজমপুর পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন।

তার গ্রামের বাড়ি নেত্রকোনা জেলার মদন থানাধীন জয়পাশা গ্রামে। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই কন্যাসহ অনেক আত্মীয়স্বজন ও বন্ধু-বান্ধব রেখে গেছেন।

বাংলাদেশ পুলিশের উদ্যোগে উভয় পুলিশ সদস্যের মরদেহ তাদের নিজ নিজ গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে জানাজা শেষে মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এ পর্যন্ত বাংলাদেশ পুলিশের ২৬ জন সদস্য করোনা ভাইরাসের সংক্রমণ থেকে জনগণকে সুরক্ষা দিতে গিয়ে প্রাণ দিলেন।