এমপি শাওনের মায়ের দ্রুত সুস্থতা কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

আবদুর রহমান নোমান: ভোলার লালমোহনে এমপি শাওনের মায়ের দ্রুত সুস্থতা কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। লালমোহন উপজেলার কালমা ইউনিয়নের চেয়ারম্যান আক্তার হোসনের উদ্যোগে শনিবার (৩ জানুয়ারি) সন্ধ্যায় চেয়ারম্যানের কলেজ পাড়া বাসভবনে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ মাহফিল ও দোয়া মোনাজাত অনুষ্ঠান পরিচালনা করেন চৌধুরীর হাট জামে মসজিদের ইমাম মাওলানা বশির উল্লাহ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা শ্রমিক লীগের সভাপতি জাকির হোসেন পঞ্চায়েত, উপজেলা কৃষক লীগের সভাপতি মোকলেছ বকশি, কালমা ইউনিয়ন (দঃ) এর সভাপতি বজলু মৃধা, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শাজাহান মিয়া, কালমা ইউনিয়ন (উঃ) এর সভাপতি নাছির হাওলাদারসহ কালমা ইউনিয়নের সকল ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, বর্তমান ও সাবেক মেম্বারগণ এবং অন্যান্য নেতৃবৃন্দ।

উল্লেখ্য, বিগত প্রায় একমাস যাবত আলহাজ নুরুন্নবী চৌধুরী শাওন এমপি মহোদয়ের মমতাময়ী মা হোসনে আরা অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। সকলের নিকট মহীয়সী নারীর রোগমুক্তি ও দ্রুত সুস্থতা কামনা করে নিকট দোয়া কামনা করা হয়েছে।

অনুষ্ঠানের প্রথম পর্বে এমপি আলহাজ নুরুন্নবী চৌধুরী শাওনের অসুস্থ মায়ের জন্য দোয়া ও মিলাদ শেষে দ্বিতীয় পর্বে আসন্ন লালমোহন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আক্তার হোসনের প্রার্থী হওয়া নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত জনতা একমত পোষণ করেন এবং আক্তার হোসেনকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করতে অনুরোধ করেন।

বক্তারা বলেন, আপনি একজন সৎ ব্যক্তি। এমপি মহোদয়ের আস্থাভাজন ও ঘনিষ্ঠ মানুষ। তাই আপনি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হলে আমরা আপনার পক্ষে মাঠে নেমে কাজ করব ইনশাআল্লাহ।

আক্তার হোসেন বলেন, এমপি মহোদয়ের নেক নজরে আমি আপনাদের দোয়া, ভালোবাসা ও সমর্থন নিয়ে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হতে চাই। সততা নম্রতা ও ন্যায়নিষ্ঠার সাথে মানুষের সেবা করতে চাই। এসময় তিনি লালমোহন উপজেলার সকল জনগণের দোয়া ও সমর্থন কামনা করেন।