এভারগ্রিন ৮৯/৯১বন্ধুদের আয়োজনে ঠাকুরগাঁও জেলার এতিম শিশুদের সাথে ইফতার

4

গত শুক্রবার এভারগ্রিন ৮৯/৯১ বন্ধুদের আয়োজনে ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ফাযিল মাদরাসার লিল্লাহ বোর্ডং এতিমখানার এতিম শিশুদের সাথে ইফতার অনুষ্ঠিত হয়।

ইফতার অনুষ্ঠানে এতিমখানার সভাপতি আফিজার রহমান শাহ( দুলাল) এর সভাপতিত্বে এভারগ্রিন ৮৯/৯১ বিভিন্ন সময়ে দেশের বিভিন্ন এলাকার হারিয়ে যাওয়া বন্ধুদের আত্মার মাগফিরাত ও অসুস্থদের সুস্থতা কামনা সহ করোনা মহামারী থেকে বাংলাদেশ‌ সহ বিশ্বের মুক্তি কামনা করে দোয়া পরিচালনা করা হয়।

এ সময় ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, গড়েয়া ফাযিল মাদরাসার সভাপতি মোঃ আখতার, এতিমখানার সাধারণ সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম, উপদেষ্টা মন্ডলীর সদস্য মোঃ মজিবর রহমানসহ অন্যান্য সদস্যরা।

ইফতারের খাবার আয়োজন করে আমাদের এভারগ্রিন ৮৯/৯১ গ্রুপ সহ ঠাকুরগাঁওয়ের সদস্য বন্ধু ডলি, সহযোগিতায়,রুপু ,লুসি সহ ঠাকুরগাঁওয়ের বন্ধু মহল।

ইফতারের পরে রাতের খাবারের আয়োজন করা হয়। ঠাকুরগাঁওয়ের এভারগ্রিন গ্রুপ এর বন্ধুরা এ সময় উপস্থিত ছিলেন অনেকেই।

অনুষ্ঠানটি সফল করতে সার্বিক সহযোগিতা করেন এভারগ্রিন গ্রুপে বন্ধু সহ এতিমখানার ইনচার্জ ও গড়েয়া ফাযিল মাদরাসার সহকারী শিক্ষক মোঃ সুলতান ও সাধারণ সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম।

ইফতার অনুষ্ঠান সমাপ্তির দিকে এলে এতিম কোমলমতি শিশুরা এভারগ্রীন গ্রুপের সদস্যরা এভাবে আমাদের মতো এতিমদের পাশে থাকবে বলে মহান সৃষ্টিকর্তার কাছে জোর হাত তুলে মুনাজাত করেন।