এফডিসির শিল্পীরা পরিবর্তন চাচ্ছে: রিয়াজ

4

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সব শিল্পী পরিবর্তন চাচ্ছে বলে মন্তব্য করেছেন চিত্রনায়ক রিয়াজ। তিনি বলেন, সেই পরিবর্তনের জোয়ারে কাঞ্চন-নিপুণ পরিষদের প্যানেল ছাড়া শিল্পীরা অন্য কোনো প্যানেলকে মনে হয় পছন্দ করবে না।

তিনি বলেন, আমরা যদি নির্বাচিত হই, তাহলে এফডিসির যে ১৮টি সংগঠন রয়েছে, তাদের সাথে বসে একটি মাস্টারপ্ল্যান তৈরি করব। কীভাবে চলচ্চিত্রের উন্নয়ন করা যায়। আমাদের ইশতেহারে এটি থাকবে। এ বিষয়ে সব সংগঠনের সাথে আমাদের কথাও হয়েছে। আমাদের সভাপতি প্রার্থী ইলিয়াস কাঞ্চন ভাই এ ব্যাপারে বিস্তারিত বলবেন।

‌‘এর মধ্যে দুয়েকটা পয়েন্ট হলো- আমরা এ বিষয়টি নিশ্চিত করব যে, মিনিমাম ৫০টি ছবি যেন তৈরি হতে পারে। বিগত দিনে চলচ্চিত্র শিল্পী সমিতির সাথে অন্য সংগঠনগুলোর বিরোধ ছিল। আমরা আশ্চর্য যে, এটা কেন হচ্ছে? কেন বিরোধ থাকবে। সবাই তো সিনেমার অংশ। আমরা সবাই মিলে সিনেমা করব’, বলেন চিত্রনায়ক রিয়াজ।

তিনি জানান, পরিচালক সমিতি সহ সবাই মিলে আমরা একটি প্ল্যান করব। সেটা বারবার এডিট করে চূড়ান্ত প্ল্যান তথ্যমন্ত্রীর মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে দেব। প্রধানমন্ত্রী চলচ্চিত্রকে ভালোবাসেন। চলচ্চিত্রের মানুষগুলোকে ভালোবাসেন। আমি নিজে যার প্রমাণ। আশা করি তিনি মাস্টারপ্ল্যান বাস্তবায়ন করবেন।