অনলাইনে অর্ডার দিলেন খাবার, ডেলিভারি পেলেন কনডম

কী কেনার অর্ডার দিয়েছিলেন, আর কী পেলেন! এমনও হয়? অনলাইনে অর্ডার দেওয়া জিনিস ঠিকঠাক আসবে কিনা তা নিয়ে অনেকের মধ্যেই সংশয় এখনও রয়েছে। অনেকেই মনে করেন, অনলাইনে অর্ডার দিলে জিনিসপত্র ঠিকঠাক আসে না। কিন্তু তা বলে এমন!

ভারতের একটি অনলাইন শপিং সাইট থেকে জামশেদপুরের টাটা স্টিলে কর্মরতা এক মহিলা অনলাইনে খাবারের অর্ডার দিয়েছিলেন। কিন্তু ডেলিভারির পর তিনি বাক্স খুলে দেখলেন তাতে রয়েছে কনডম! কাছেরই ধোসা হাট নামের একটি রেস্তোরার মাধ্যমে ওই ওয়েবসাইটটি খাবার পাঠায়। রেস্তোরার এরকম জঘন্য ব্যবহারে প্রচণ্ড বিরক্ত তিনি।

ওই নারী বললেন, ‘এ ওয়েবসাইটে আমি চিলি পনিরের অর্ডার দিয়েছিলাম। ডেলিভারি যখন হয়, তখন বাক্স খুলে দেখলাম বাক্সের মধ্যে পনিরের পরিবর্তে রয়েছে কনডম! এর থেকে খারাপ, বিরক্তিকর, অমানবিক আর কী হতে পারে?’

এর থেকেও আশ্চর্যের যে, ওই মহিলা যখন ডেলিভারি বয়কে বাক্সটি ফেরত নিয়ে যেতে বলেন, তখন সে ফেরত নিতে চায় না। উল্টো ওই মহিলার ওপর সমস্ত দোষ চাপিয়ে দেয়। অভিযোগ করে যে, ওই মহিলা খাবার খেয়ে নিয়ে এখন মিথ্যে কথা বলছেন। অন্যদিকে ওই রেস্তোরার মালিক অভিযোগ করেন যে, কনডমের ব্যাপারটা একেবারেই মিথ্যে। ওই মহিলা নাকি অর্ধেক খাওয়া বাক্সটি ফেরত দিয়েছেন।

অনলাইন শপিং সাইট এই প্রসঙ্গে জানিয়েছে, এরকম একটা বাজে ঘটনার জন্য তারা খুবই দুঃখিত। ওই ডেলিভারি বয়কে কাজ থেকে বরখাস্ত করা হয়েছে। এবং যে মহিলার সঙ্গে এরকম একটা জঘন্য ঘটনা ঘটেছে, তিনিও তার সমস্ত টাকা ফেরত পেয়ে যাবেন।