হাফেজদের মাঝে চকরিয়া পার্কভিউ হসপিটালের কম্বল বিতরণ

10

এম. মতিন: সারাদেশে বইছে শীতের তীব্রতা। হাড় কাঁপানো ঠান্ডায় জনজীবন অনেকটা বিপর্যস্ত। শৈত্য প্রবাহ, বৃষ্টি আর কুয়াশায় নাকাল ছিন্নমুল, দরিদ্র, গরীব, অসহায় মানুষ। শীতের এই তীব্রতায় বেশি কাবু হচ্ছে বিভিন্ন হেফজখানায় পড়ুয়া শিশুরা। যখন শীতে কাঁপছে কোরআনের হাফেজরা, ঠিক তখন সামাজিক দায়বদ্ধতা থেকে মানবতার হাত বাড়িয়ে উষ্ণতা দিতে কম্বল হাতে পাশে দাঁড়াল পার্কভিউ হসপিটাল চকরিয়া।

শনিবার (২০ জানুয়ারি) পার্কভিউ হসপিটাল চকরিয়ার উদ্যোগে উপজেলার বদরখালি ইউনিয়নে অবস্থিত আযম নগর হায়াতুন্নবী (সা:) শিশু সদন হেফেজখানা ও ইয়াতিমখানায় কোরআনের হাফেজ পড়ুয়া ছাত্রদের কম্বল বিতরণ করেন হসপিটালের প্রজেক্ট কো অর্ডিনেটর সিরাজুল করিম বিপ্লব।

মাওলানা মোহাম্মদ হোসেনের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ইঞ্জিনিয়ার তৈয়ব আলী, শেফায়তুল কবির বাপ্পী, সাইফুল ইসলাম, জালাল উদ্দিন ও মোহাম্মদ আজিজ।

কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিরাজুল করিম বিপ্লব বলেন, মাঘ মাসের কনকনে শীতে হতদরিদ্র শীতার্ত জনগোষ্ঠী প্রচন্ড শীত কষ্টে ভোগেন। বিশেষ করে কোরআনের হাফেজ পড়ুয়া ছাত্ররা। কারন সবসময় তাদের অজু করে থাকতে হয়। তাই শীতে তাদের কষ্টটা একটু বেশি হয়। আমাদের প্রত্যেকের উচিৎ এসব মানুষদের পাশে দাঁড়ানো। তাই সামাজিক দায়বদ্ধতা থেকে পার্কভিউ হসপিটাল প্রতি বছরের ন্যায় এবছরেও শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর ক্ষুদ্র চেষ্টা করছে। অসহায় মানুষগুলোর দুর্ভোগ লাঘবে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান