সামাজিক সংগঠন ‘জাহানারা সোলায়মান ফাউন্ডেশনের’ আত্মপ্রকাশ।

25

রিয়াজ উদ্দিন ।

 

 

চট্টগ্রামের ৩৭ নং মুনির নগর ওর্য়াড ঘাসি মাঝির পাড়া এলাকায় “জাহানারা সোলেমান ফাউন্ডেশন” নামে একটি নতুন সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে। শনিবার (২ তারিখ) হালিশহর প্রি-ক্যাডেট স্কুলে অনুষ্ঠিত সভায় এ কমিটি গঠন করা হয়।

সমাজে মানুষের মধ্যে একে অন্যের প্রতি আস্থা প্রতিষ্ঠা এবং সামাজিক ও অর্থনৈতিক অবস্থা সৃদৃঢ় করণের লক্ষ্যে এলাকার সচেতন মানুষের অংশগ্রহণে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন, জাহানারা সোলেমান ফাউন্ডেশন এর চেয়ারম্যান জাহানারা বেগম।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত সংগঠনের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হোসেন, মহাসচিব মো: জাহেদ হোসেন,মমতাজ বেগম, সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আরাফাত, মনসুর আহমেদ।

অনুষ্ঠান পরিচালনা করেন রেহানা বেগম।এতে আরও উপস্থিত ছিলেন, সাহেদ হোসেন, আবু দারদা আকিব, নিহাদ, মিনহাজ সহ সংগঠনের শুভাকাঙ্ক্ষীরা।

সভায় জানানো হয়, জাহানারা সোলেমান ফাউন্ডেশন একটি মানবিক, অরাজনৈতিক, আত্ন-সামাজিক ও উন্নয়নমূলক সংগঠন। সংগঠনের কাজ হচ্ছে ছিন্নমুল মানুষের পাশে দাড়ানো, শিক্ষার সঙ্কট, সাম্প্রদায়িকতা, মাদক মুক্ত সমাজ গড়া ও নারী নির্যাতনসহ নানামুখী সঙ্কটের বিপরীতে জাহানারা সোলেমান ফাউন্ডেশন কাজ করা মূল লক্ষ্য।