সাগরকন্যার নেতৃত্বে ইয়াসিন ও মাইনুল

68

ঢাকা কলেজস্হ পটুয়াখালী জেলা ছাত্রকল্যাণ পরিষদের ( সাগরকন্যা) সভাপতি হয়েছেন ইয়াসিন আল মামুন ও সাধারণ সম্পাদক মোঃ মাইনুল ইসলাম। ৩০ এপ্রিল ২০২৪ সংগঠনের পৃষ্ঠপোষক, উপদেষ্টা মন্ডলী সদস্য, সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

নবগঠিত এই কমিটিতে সহ-সভাপতির দায়িত্ব পেয়েছেন এইচ এম আমিনুল ইসলাম,  খোকন খলিফা, মোঃ রাব্বি ইসলাম, আবু সালেহ ফাহিম।যুগ্ন সাধারন সম্পাদক – মোঃ নিরব ইসলাম,  মোঃ সাইফুল ইসলাম শুভ।

সাংগঠনিক সম্পাদক মোঃ আব্বাস, মোঃ ফাহাদ মৃধা,খান মোঃ রুবেল  মোঃ রিফাত মল্লিক।

নবনির্বাচিত সভাপতি ইয়াসিন আল মামুন বলেন,ছাত্র কল্যাণের মূল্য লক্ষ্য হবে ছাত্রদের কল্যাণ নিয়ে সৃজনশীল মনোভাব।  মেধাবী শিক্ষার্থীদের নিয়ে কাজ করাই হবে ঢাকা কলেজস্থ পটুয়াখালী জেলা ছাত্রকল্যাণ পরিষদের প্রধান লক্ষ্য ও উদ্দেশ্য।  তাছাড়াও আমরা চেষ্টা করবো অসহায় দারিদ্র শিক্ষার্থীদের পাশে থেকে তাদের সমস্যা সমাধানের। আমরা চেষ্টা করব ভ্রাতৃত্বের বন্ধন অটুট রেখে এই ছাত্র কল্যাণকে আরও বেশি অগ্রসর করে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে।

নবনিযুক্ত সাধারণ সম্পাদক মোঃ মাইনুল ইসলাম বলেন,সাধারণ শিক্ষার্থীর লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা, বিনোদন এবং শিক্ষামূলক কুইজ প্রতিযোগিতা আয়োজন করা হবে।মাসিক কুইজ প্রতিযোগিতায় পুরুস্কৃিত করা হবে। আমাদের পটুয়াখালী জেলা থেকে উঠে আসা মধ্যবিত্ত পরিবারের শিক্ষার্থীদের জন্য শিক্ষাবৃত্তি ব্যবস্থা করে দেওয়া। অনেকেই ঢাকায় নতুন এসে ভর্তি হয়,বিভিন্ন সমস্যার সম্মুখীন হয়।আমরা তাদের সহযোগিতা করবো।

এই সংগঠনের মাধ্যমে সকলের মাঝে একটা মেলবন্ধন সৃষ্টি হবে।এই সংঠনটি নতুন ও সাবেক শিক্ষার্থীদের মাঝে সেতুবন্ধন হিসেবে কাজ করে। আমরা সংগঠনকে আরো গতিশীল ও কার্যকরী করার জন্য সকলের অংশগ্রহণ ও সহযোগিতা কামনা করছি।