লালমোহনে জমি সংক্রান্ত বিরোধে হামলা-মারপিট, আহত ৩

46

লালমোহন প্রতিনিধি: ভোলার লালমোহনে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বহিরাগত সন্ত্রাসী হামলা চালিয়ে পিটিয়ে ৩ জনকে আহত করার অভিযোগ পাওয়া গেছে।
উপজেলার ধলিগৌরনগর ইউনিয়নের চরকালাচাঁদ ১নং ওয়ার্ড সাজির চৌমুহনী এলাকার খনকার বাড়িতে ২৬ মার্চ সাড়ে ১২টার সময় এ ঘটনা ঘটে।

আহতের পরিবারের অভিযোগ সূত্রে জানাযায়, খনকার বাড়ির মো.জান্টু তার পৈত্রিক সম্পত্তিতে ঘর উত্তোলনের জন্য নেওর কাটে এ সময় পাশ্ববর্তী তেলি বাড়ির এমরান তেলি, জামাল, নাজিম এসে বাধা প্রদান করে। এসময় তাদের সাথে জান্টুর কথা কাটাকাটির একপর্যায়ে বহিরাগত তজুমদ্দিন উপজেলার চাূদপুর ইউনিয়নের দরি ৬ নং ওয়ার্ড আঃরব হাওলাদের ছেলে কালাম,কবির,জাকির,আবুতাহের সহ একদল বহিরাগত লোক হোন্ডা দিয়ে এসে কোনোকিছু জিজ্ঞসা না করে এলোপাতাড়ি মারপিট শুরু করে। পরে জান্টুর ডাকচিৎকারে তাকে উদ্ধার করতে মিন্টু, হাসান এগিয়ে আসলে তাদেরকেও এলোপাতাড়ি পিটিয়ে রক্তাক্ত জখম করে। পরে স্থানীয় লোকজন আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে লালমোহন হাসপাতালে ভর্তি করেন।

বর্তমানে আনিচল হক মিয়ার ছেলে আহত জান্টু, মিন্টু ও নাতি হাসান লালমোহন উপজেলা সাস্থ্যকম্প্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আছে।

এ ঘটনায় লালমোহন থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

এ ঘটনায় অভিযুক্ত এমরানদের না পাওয়ায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।