র‍্যাব সদস্যকে কুপিয়ে আহত করে আসামী ছিনতাই

14

এমরুল ইসলাম: নরসিংদীতে মাদকবিরোধী অভিযানের সময় হামলা চালিয়ে ইমরান হোসেন (৩৫)নামের এক র‍্যাব সদস্যকে কুপিয়ে আহত করা হয়েছে। এসময় ইউনুস আলী (৪০)নামের এক আসামীকে ছিনিয়ে নেয় হামলাকারীরা।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারী) রাত ৮টার দিকে রায়পুরা উপজেলার নিলক্ষা ইউনিয়নের সোনাকান্দী এলাকায় এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন নরসিংদীর সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) আফসান আল আলম।

এ ঘটনায় আহত র‍্যাব ১১ এর সদস্য কনস্টেবল ইমরান হোসেন (৩৫)কে নরসিংদী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা উত্তরাস্থ র‍্যাব-১ ও নরসিংদীস্থ র‍্যাব-১১ এর একটি যৌথ দল নরসিংদী জেলাধীন রায়পুরা উপজেলার নিলক্ষা ইউনিয়নের সোনাকান্দী এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী ইউনুস আলী (৪০) নামক একজনকে আটক করে। আটকের পর আসামীকে নিয়ে আসার সময় তার আত্মীয়-স্বজনরা র‍্যাব সদস্যদের উপর হামলা চালিয়ে তাকে ছিনিয়ে নেয়। এসময় র‍্যাব সদস্য ইমরান হোসেন (৩৫) হামলাকারীদের কোপে মাথায় ও হাতের আঙ্গুল বিছিন্ন হয়ে গুরুতর আহত হন।আহত কনস্টেবল ইমরান হোসেনকে নরসিংদী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সামসুল আরেফীন বলেন, র‍্যাব-১ এর একটি বিশেষ অভিযানের সময় র‍্যাবের উপর হামলায় আহত হওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় তাৎক্ষণিকভাবে বিস্তারিত বলা যাচ্ছে না। খবর পেয়ে পুলিশ ও র‍্যাব সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছে।