রাজশাহী শিক্ষা বোর্ডের নতুন চেয়ারম্যান অলীউল আলম

রাজশাহী রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডে নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন অধ্যাপক ড. মো. অলীউল আলম।

সোমবার (৬ নভেম্বর) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপসচিব (কলেজ-২) চৌধুরী সামিয়া ইয়াসমীন সাক্ষরিত এক প্রজ্ঞাপনে বিষয়টি জানানো হয়।

সোমবার সন্ধ্যায় রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের তথ্য ও গণসংযোগ কর্মকর্তা সুলতানা শামীমা আক্তার এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, অধ্যাপক ড. মো. অলীউল আলম রাজশাহী নিউ গভ: ডিগ্রী কলেজে কর্মরত ছিলেন। সোমবার বিকেলে বোর্ডের চেয়ারম্যান পদে তিনি দায়িত্ব গ্রহণ করেন। এ সময় বোর্ডের দায়িত্বপ্রাপ্ত চেয়ারম্যান ও সচিব হুমায়ূন কবীর, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর আরিফুল ইসলাম, উপ-পরিচালক হিসাব ও নিরীক্ষা বাদশা হোসেন, কর্মচারী ইউনিয়নের সভাপতি ও বাংলাদেশ আন্তঃশিক্ষা বোর্ড কর্মচারী ফেডারেশনের মহাসচিব হুমায়ুন কবীরসহ সকল স্তুরের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এসময় তারা নবনিযুক্ত চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন। চেয়ারম্যান রাজশাহী শিক্ষা বোর্ডের সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে নিয়ে বোর্ড চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন ও এক মিনিট নিরবতা পালনের মধ্য দিয়ে জাতির পিতা এবং ১৫ আগস্টের সকল শহিদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

এরপর রাজশাহী শিক্ষা বোর্ডের চেয়ারম্যান বোর্ডের সচিবসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে নিয়ে শহিদ এএইচএম কামারুজ্জমানের মাজারে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।