রাঙ্গুনিয়ার লালানগরে নৌকার নির্বাচনী অফিস উদ্বোধন

16

এম. মতিন, চট্টগ্রাম প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে চট্টগ্রাম-৭ (রাঙ্গুনিয়া-বোয়ালখালী আংশিক) আসনে বাংলাদেশ আওয়ামীলীগে মনোনীত প্রার্থী তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি’র নৌকা প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন করা হয়েছে।

রবিবার (২৪ ডিসেম্বর) রাতে রাঙ্গুনিয়া উপজেলার লালানগর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ঘাগড়া খিলমোগল গ্রামে বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে নৌকা মার্কার নির্বাচনী অফিস উদ্বোধন করা হয়।

ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক মো আবু সালেকের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর গোলাম মোস্তফা বাবুলের সঞ্চালনায় এবং ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য আবুল কালামের পরিচালনায় নির্বাচনী অফিস উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মো জসিম উদ্দিন তালুকদার।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন লালানগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম তালুকদার।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোস্তফা জাহিদ লিটন, যুবলীগের সহ-সভাপতি বেলাল বিন সত্তার, জাহিদুল হোসেন কাঞ্চন, মো. হাসেম ও সোনা মিয়া প্রমূখ।

উদ্বোধনী অনুষ্ঠানে ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্য্যায়ের নেতা-কর্মী উপস্থিত ছিলেন। সবশেষে দোয়া ও মিলাদের মধ্য দিয়ে অফিস উদ্বোধন করা হয়।