মোটরসাইকেলের সংঘর্ষে ঝরে গেল মাদ্রাসা শিক্ষকসহ ২ জনের প্রাণ

12

সাইফুল ইসলাম হাওলাদার: পিরোজপুর-পাড়েরহাট সড়কের মল্লিকবাড়ি স্ট্যান্ডে দু’টি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক মাদ্রাসা শিক্ষকসহ ২ জন নিহত হয়েছেন। নিহতরা হলেন- মাদ্রাসা শিক্ষক মাসুম বিল্লাহ (৫০) ও মো: হাসিব (৩০)। এ ঘটনায় নুরু (৬০) ও আরিফ (৩০) নামের ২ পথচারী আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী ব্যবসায়ী মোঃ তোতামিয়া হাওলাদার প্রিয়দেশ নিউজকে জানান, হাসিব নামের এক যুবক মোটর সাইকেলযোগে পিরোজপুর থেকে পাড়েরহাটের দিকে যাচ্ছিলেন।তার সাথে ছিল ইন্দুরকানির টগরা এলাকার আরিফ(৩০) নামের আরেক যুবক। এসময় অপর একটি মোটরসাইকেলে চরখালি থেকে পিরোজপুরের দিকে আসছিলেন মাদ্রাসা শিক্ষক মাসুম বিল্লাহ। এ সময় মল্লিকবাড়ি স্ট্যান্ডের কাছে এলে আড়াআড়ি ভাবে রাস্তা পার হবার সময় পিরোজপুর সদর উপজেলার বাদুরা গ্রামের নুরু মিয়া (৬০) নামের এক বৃদ্ধকে বাঁচাতে গেলে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে।

এতে ঘটনাস্থলেই নিহত হন উভয় মোটরসাইকেলের চালক মাসুম বিল্লাহ এবং হাসিব। আর গুরুতর আহত হন নুরু মিয়া ও আরিফ।

স্থানীয়রা তাৎক্ষণিকভাবে চারজনকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মাসুম বিল্লাহ ও হাসিবকে মৃত ঘোষণা করেন।

পিরোজপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মেডিকেল অফিসার ডা: স্বাগত হালদার জানান, এ ঘটনায় ২ জন নিহত ও ২ জন আহত হয়েছে। আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গত ৮ মার্চ একই সড়কের ঝাউতলা নামক স্থানে ঘটা আরেকটি মোটরসাইকেল ও বাসের ত্রিমুখী সংঘর্ষে ৭ জন নিহত ও ১০ জন আহত হয়।