মুসলিম দেশে ওটিটি’র নামে নোংরামি চলবে না: আলিমুল্লাহ খোকন

ওটিটি প্ল্যাটফর্মকে সেন্সর এর আওতায় এনে নোংরামি বাদ দেওয়ার আহ্বান জানিয়েছেন প্রযোজক নেতা এবং জাজ মাল্টিমিডিয়ার সিইও মোহাম্মদ আলিমুল্লাহ খোকন।

তিনি বলেন, OTT তে এর আগে যারা মুভি তৈরি করেছে, তাদের অনেককেই ধরে নিয়ে গেছে। কোনো পরিচালককেও ধরে নিয়ে যাওয়া হয়েছে। এসব হয়েছে সেন্সর আওতায় না আনার কারণে। সেন্সর এর আওতায় থাকলে কাউকে ধরে নিয়ে যাওয়া লাগত না।

মিডিয়া সিক্রেট চ্যানেলকে দেওয়া একান্ত সাক্ষাতকারে আলিমুল্লাহ খোকন বলেন, আর ওটিটি প্ল্যাটফর্মে যারা মুভি বানান, তাদেরকেও সোজা পথে হাঁটতে হবে। এটা একটা মুসলিম দেশ। এখানে নোংরামি চলবে না। অন্য দেশের কোনো মুভি থেকে মুভি বানালেও এখানকার মতো করে বানাতে হবে। সোজা পথে না হাঁটলে আইনের আওতায় আসা স্বাভাবিক।

জাজ সিইও বলেন, ওটিটি দর্শক আর সিনেমার দর্শক এক নয়। যারা সিনেমার দর্শক তারা হলে গিয়েই মুভি দেখবেন। আর ওটিটি দর্শক হলো যারা ফেসবুক ইউটিউবে মুভি দেখেন। ওটিটি দর্শকরা কখনও হলে গিয়ে ছবি দেখে না। সুতরাং এই দুর্দিনে যেহেতু হল বন্ধ, সিনেমা মুক্তি দেওয়া যাচ্ছে না, তাই কেউ সিনেমা থেকে ওটিটি মুভি বানালে দোষের কিছু নেই। তাদের তো অফিস খরচ ও কর্মচারীদের বেতন ভাতা দিতে হবে।

এছাড়াও সিনেমা নিয়ে নানা বিষয়ে কথা বলেছেন Jazz Multimedia সিইও Mohammed Alimullah Khokon ।