ববিতে উজিরপুর শিক্ষার্থী কল্যাণ পরিষদের নেতৃত্বে আরাফাত, জিহাদ, শুভ

19

বরিশাল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: আগামী এক বছরের জন্য বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) উজিরপুর শিক্ষার্থী কল্যাণ পরিষদের নতুন পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। বরিশাল বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে এ কমিটি ঘোষণা করা হয়।

পূর্ণাঙ্গ কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন অর্থনীতি বিভাগের মোহাম্মদ আরাফাত ইসলাম। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের মোহাম্মদ জিহাদ এবং যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ইতিহাস বিভাগের ইজাজুল রহমান শুভ।

ছাত্রকল্যাণ সমিতির উপদেষ্টা মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক ডঃ আব্দুল কাইউম এবং পরিষদের সাবেক সভাপতি রানা মন্ডল ও সাবেক সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত প্রেস রিলিজে উজিরপুর শিক্ষার্থী কল্যাণ পরিষদ বরিশাল বিশ্ববিদ্যালয়ের পূর্ণাঙ্গ কমিটি আগামী এক বছরের জন্য অনুমোদন দেওয়া হয়।

পূর্ণাঙ্গ কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতিঃ মোহাম্মদ মিরাজ আহমেদ ডায়মন্ড(ইংরেজি), শান্তা রহমান (বাংলা), ফাহিম শিকদার (সমাজবিজ্ঞান), মো: রোকন(বাংলা),শান্ত ইসলাম (রাষ্ট্রবিজ্ঞান),সুজন মাহমুদ (রাষ্ট্রবিজ্ঞান), অর্থসম্পাদক মো: তরিকুল ইসলাম নকীব(ইতিহাস) , দপ্তর-সম্পাদক: সাব্বির হোসেন (রাষ্ট্রবিজ্ঞান), নারী বিষয়ক-সম্পাদক : নিপা আক্তার (অ্যাকাউন্টিং এন্ড ইনফরমেশন) রত্না আক্তার (ইংরেজি),প্রচার সম্পাদক :মোঃ সাব্বির হোসেন (মার্কেটিং),শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক: মোঃ ইমরান সিকদার (সি এস ই),সাংগঠনিক সম্পাদক সৌরভ রাজ (ফিন্যান্স এন্ড ব্যাংকিং), পলাশ মজুমদার (অর্থনীতি), তন্ময় বিশ্বাস (লোকপ্রশাসন), ক্রীড়া সম্পাদক সাদমান শাহারিয়ার (অর্থনীতি), আইন বিষয়ক সম্পাদক তারিকুল ইসলাম (রাষ্ট্রবিজ্ঞান), আপ্যায়ন বিষয়ক সম্পাদক সাঈদ হোসেন (সমাজবিজ্ঞান)।

নবগঠিত কমিটির সভাপতি মোহাম্মদ আরাফাত ইসলাম বলেন, ‘আমি ও আমার কমিটির বাকি সদস্যরা সকলের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।আমরা আমাদের কার্যক্রম এর মাধ্যমে উজিরপুর উপজেলাকে বরিশাল বিশ্ববিদ্যালয়ের মাটিতে সম্মানযোগ্য স্থানে নিয়ে যাওয়ার সর্বোচ্চ চেষ্টা করব।

নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ জিহাদ বলেন, দক্ষিণ বঙ্গের সর্বোচ্চ বিদ্যাপীঠ বরিশাল বিশ্ববিদ্যালয় কেন্দ্রিক সংগঠন উজিরপুর শিক্ষার্থী কল্যাণ পরিষদ। এই পরিষদ সিনিয়রদের ত্যাগের ফসল ও ভালোবাসার পরিবার। পূর্বের ন্যায় আগামীতেও আমারা সকল শিক্ষার্থীরা ঐক্যবদ্ধ থাকবো এবং বরিশাল বিশ্ববিদ্যালয়ে নিজ উপজেলাকে প্রতিনিধিত্ব করব।

নবগঠিত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ইজাজুল রহমান শুভ বলেন ” উজিরপুর ছাত্র কল্যান পরিষদ এর সামগ্রিক উন্নতির জন্য কাজ করে যাব। দীর্ঘদিন পরে নতুন কমিটির পথচলা সুন্দর ও সাবলীল হোক এই কামনা রইলো। “