নরসিংদীতে এসএসসি পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

15

এমরুল ইসলাম: নরসিংদীতে এসএসসি/দাখিল পরীক্ষা উপলক্ষ্যে পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ ও দোয়া মাহফিল অনুুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারী)বিকালে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ,নরসিংদী জেলা শাখার উদ্যোগে শিক্ষা উপকরণ বিতরণ ও দোয়া মাহফিল অনুুষ্ঠিত হয়।

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নরসিংদী জেলা শাখার সভাপতি মুহাম্মদ খায়রুল কবীর এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আতিকুর রহমান এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নরসিংদী জেলা শাখার সভাপতি আলহাজ্ব আশরাফ হোসেন ভূঁইয়া।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বর্তমান শিক্ষা ব্যবস্থা দ্বারা মানুষের ঈমান ধ্বংসের পায়তারা চালানো হচ্ছে। এই শিক্ষা ব্যবস্থা দ্রুত বাতিল করতে হবে। আমরা মুসলমান, আমরা ঈমান নিয়ে বাঁচতে চাই।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে ইসলামী ছাত্র আন্দোলন নরসিংদী জেলা শাখার সহ-সভাপতি,মোহাম্মদ নূরে আলম ছিদ্দিকী,সাংগঠনিক সম্পাদক এইচ এম ইয়াছিন আরাফাত, তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক মোহাম্মদ আবু সাঈদসহ জেলা, উপজেলা এবং ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরিশেষে পরীক্ষার্থীদের মঙ্গল কামনায় দোয়া-মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত করা হয়।