নবাবগঞ্জে জাতীয় পরিচয়পত্র স্মার্ট কার্ড বিতরণ উদ্বোধন

13

ঢাকা জেলা দক্ষিণ প্রতিনিধি: রাজধানী ঢাকার পাশে নবাবগঞ্জ উপজেলায় উন্নত মানের জাতীয় পরিচয়পত্র স্মার্ট কার্ড বিতরণের উদ্বোধন করা হয়েছে। বুধবার বেলা ১১ টায় উপজেলা প্রশাসন ভবন সংলগ্ন আব্দুল ওয়াছেক মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মতিউর রহমানের সভাপতিত্বে এ স্মার্ট কার্ড বিতরণের উদ্বোধন করা হয়।

এসময় প্রধান অতিথি ছিলেন, নির্বাচন কমিশন সচিবালয়ের সচিব মো. জাহাংগীর আলম। অনুষ্ঠানে নির্বাচন কমিশনের কর্মকর্তাগণ স্মার্ট কার্ডের ব্যবহার ও এর সুফল নিয়ে আলোচনা করেন এবং পর্যায়ক্রমে উপজেলা প্রতিটি ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরণ করা হবে বলেও জানান।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নির্বাচন কমিশন জাতীয় পরিচয়পত্র অনুবিভাগের মহাপরিচালক এ কে এম হুমায়ন কবির, প্রকল্প পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আবুল হাসনাত মোহাম্মদ সায়েম, দোহার সার্কেলের সহকারি পুলিশ সুপার আশরাফুল আলম, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফরিদুল ইসলাম, সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মো. মুনীর হোসাইন, নবাবগঞ্জ উপজেলা সহকারি কমিশনার(ভূমি) আঃ হালিম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মিজানুর রহমান কিসমত ভূইয়া, নবাবগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা সাইদুর রহমানসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক ও উপজেলা বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বাররা উপস্থিত ছিলেন।