নড়াইলে গাঁজাসহ গ্রেফতার ২

13

উজ্জ্বল রায়, নড়াইল থেকে: নড়াইলে গোয়েন্দা পুলিশের অভিযানে গাঁজাসহ দুইজন গ্রেফতার হয়েছে। মাদক ব্যবসায়ের সাথে জড়িত মোঃ মেহেদী হাসান (২৩) ও মোঃ আল মারুফ ইমন (২৪) নামের দুইজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে নড়াইল জেলা গোয়েন্দা পুলিশ।

গ্রেফতার মোঃ মেহেদী হাসান (২৩) নড়াইল জেলার সদর থানার পঙ্কবিলা গ্রামের আলম শেখের ছেলে এবং মোঃ আল মারুফ ইমন (২৪) নড়াইল সদর উপজেলার লষ্করপুর গ্রামের গোলাম রবের ছেলে।

জানা যায়, শনিবার (১০ ফেব্রুয়ারি) গভীর রাতে নড়াইল জেলার সদর থানাধীন ভাদুলিডাঙ্গা গ্রামের হরিচাঁদ দাস এর চায়ের দোকানের সামনে থেকে তাদেরকে আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ ছাব্বিরুল আলম এর তত্ত্বাবধানে এসআই (নিঃ) অপু মিত্র, এএসআই (নিঃ) সেলিম মুন্সি, এএসআই (নিঃ) নাহিদ নিয়াজ সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মোঃ মেহেদী হাসান (২৩) ও মোঃ আল মারুফ ইমন (২৪) দেরকে গ্রেফতার করে।

পুলিশ জানায়, আসামীদের নিকট থেকে অবৈধ মাদকদ্রব্য আটশত গ্রাম গাঁজা জব্দ করা হয়। এ সংক্রান্তে নড়াইল সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামিদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

নড়াইল জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ ছাব্বিরুল আলম বলেন, নড়াইল জেলা পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসানের নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।