ঠাকুরগাঁওয়ে শ্রমিক নেতা শাহাদাত হোসেনের ইন্তেকাল

জনতার ঢল নেমেছিল শেষ শ্রদ্ধা জানাতে

ঠাকুরগাঁও জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি..রাজিউন। সোমবার বিকেলে দিনাজপুর জিয়া হার্ট ফাউন্ডেশনে হৃদরোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি দীর্ঘদিন যাবত হার্টের সমস্যায় ভুগছিলেন।

সদা হাস্যজ্বল শাহাদাত হোসেনের মৃত্যুতে ঠাকুরগাঁওয়ে শোকের ছায়া নেমে আসে। তার বয়স হয়েছিল ৫১ বছর। মৃত্যুকালে স্ত্রী, ২ মেয়ে, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। গতকাল মঙ্গলবার পৌর শহরের পানি উন্নয়ন বোর্ড (ওয়াপদা) মাঠে সকাল এগারোটায় নামাজের জানাযা শেষে পাশ্ববর্তী গোরস্থানে দাফন করা হয়। তিনি নাবিল পরিবহনের ঠাকুরগাঁও কাউন্টারের ম্যানেজার ও জেলা বিএনপির অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফের বড় ভাই।

তার মৃত্যুতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, উন্নয়ন সংস্থা ইএসডিও’র নির্বাহী পরিচালক ড. মুহম্মদ শহীদ উজ জামান, জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীন, জেলা জাপার সাধারণ সম্পাদক রেজাউর রাজী স্বপন চৌধুরী, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যা, জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি আশরাফ আলী বাটলা, সাধারণ সম্পাদক আব্দুল জব্বার গভীর শোক জানিয়ে সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।