চট্টগ্রাম-১১: কোস্টার হেজ ঠিকাদার শ্রমিক ইউনিয়নের উদ্যোগে নৌকার পক্ষে মিছিল-গণসংযোগ

8

মো. রিয়াজ উদ্দিন: চট্টগ্রাম কোস্টার হেজ ঠিকাদার শ্রমিক ইউনিয়নের উদ্যোগে চট্টগ্রাম-১১ আসনের নৌকা প্রতীকের মিছিল ও গণসংযোগ অনুষ্ঠিত হয়েছে। জননেতা এম এ লতিফের সমর্থনে বিশাল শো-ডাউন, মিছিল ও গণসংযোগ শেষে সমাবেশ অনুষ্ঠিত হয়।

গতকাল বিকাল ৪টার দিকে চট্টগ্রাম কোস্টার হেজ ঠিকাদার শ্রমিক ইউনিয়ন এর নিমতলা বিশ্ব রোডের অফিস থেকে শো-ডাউন, মিছিল ও গণসংযোগ শুরু হয়ে ফকির হাট, রহিম ভবন, শিশু হাসপাতাল ও জাম্বুরি পার্কের সামনে হয়ে আগ্রাবাদ বাণিজ্যিক এলাকা প্রদক্ষিণ করে চট্টগ্রাম চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রির পাশে জনতা ব্যাংক চত্ত্বরে সমাবেশের মাধ্যমে সমাপ্তি ঘোষণা করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন চট্টগ্রাম কোস্টার হেজ ঠিকাদার শ্রমিক ইউনিয়ন এর প্রধান সমন্বয়কারী ও উপদেষ্টা এবং বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা এরশাদুর রহমান চৌধুরী। সমাবেশে সভাপতিত্ব করেন চট্টগ্রাম কোস্টার হেজ ঠিকাদার শ্রমিক ইউনিয়ন এর সভাপতি নুরুজ্জামান জনি, অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক মো: ইদ্রিস কেরানী।

এতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম কোস্টার হেজ ঠিকাদার শ্রমিক ইউনিয়ন এর সহ-সভাপতি সাইদুল হক মেম্বার, সাংগঠনিক সম্পাদক কামাল উদ্দিন, কোষাধ্যক্ষ আবুল কাসেম, প্রচার সম্পাদক মো: আবুল কালাম, সমাজ কল্যাণ সম্পাদক আবুল হাসান, দপ্তর সুধীর চন্দ্র দাস, কার্যকরী সদস্য মহিন উদ্দিন, সিরাজুল ইসলাম, কামরুল ইসলাম রাজু, মোঃ
নুরদ্দীন, জামাল উদ্দিন ,বখতিয়ার উদ্দিন, মো: রুবেল খান সাবেক ও সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক হুমায়ুন কবির সফি প্রমূখ।