খুলনায় তৃতীয় দফায় পিছিয়ে প্রধানমন্ত্রীর জনসভা ১৩ নভেম্বর

10

এস এম সাইফুল ইসলাম কবির: প্রধানমন্ত্রী শেখ হাসিনার খুলনা সফর আরও দু’দিন পিছিয়ে ১৩ নভেম্বর নির্ধারণ করা হয়েছে। ওই দিন সার্কিট হাউজ মাঠে আওয়ামী লীগের জনসভায় প্রধান অতিথি হিসেবে ভাষণ দিবেন প্রধানমন্ত্রী। জনসভা সফল করতে গত মাস থেকেই প্রস্তুতি চালিয়ে যাচ্ছে আওয়ামী লীগ। প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে নগরীর প্রধান সড়কে নির্মাণ হচ্ছে তোরণ।

আওয়ামী লীগের কেন্দ্রিয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন জানান, রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ কাজের কারণে ১১ নভেম্বরের পরিবর্তে প্রধানমন্ত্রীর জনসভা ১৩ নভেম্বর অনুষ্ঠিত হবে।

আওয়ামী লীগ নেতারা জানান, প্রথমে প্রধানমন্ত্রীর খুলনায় আসার কথা ছিলো ৯ নভেম্বর। পরবর্তীতে দু’দিন তারিখ পিছিয়ে ১১ নভেম্বর নির্ধারণ করা হয়। গতকাল আরও দু’দিন পিছিয়ে ১৩ নভেম্বর নির্ধারণ করা হলো।

এর আগে চলতি বছরের ৬ জানুয়ারি ব্যক্তিগত সফরে খুলনায় এসেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি দিঘলিয়ার নগরঘাট এলাকায় তার মা বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের নামে কেনা পাট গোডাউন পরিদর্শন করেন এবং নিজের চাচা বাড়িতে (বঙ্গবন্ধুর ছোট ভাই শেখ আবু নাসের) পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান।