কক্সবাজার জেলায় সেরা হলেন টেকনাফের ওসি

20

হেলাল উদ্দিন: টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ ওসমান গনি চতুর্থ বারের মতো কক্সবাজার জেলার সেরা ওসি হলেন। মাদক উদ্ধারে তিনি এবারও জেলার সেরা ওসি হয়েছেন বলে বিষয়টি বৃহস্পতিবার সন্ধ্যায় গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

ওসি মোঃ ওসমান গনি বলেন, বৃহস্পতিবার কক্সবাজার জেলা পুলিশের মাসিক সভায় গেল ফেব্রুয়ারি মাসের সার্বিক অপরাধ পর্যালোচনার মাধ্যমে অভিন্ন মানদন্ডের আলোকে জেলার শ্রেষ্ঠ থানা হিসেবে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (আমি) পুলিশ পরিদর্শক (নিঃ) মুহাম্মদ ওসমান গনি জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হয়। এবং কক্সবাজার জেলার সেরা এএসআই হয়েছেন টেকনাফ মডেল থানার এএসআই আব্দুল জলিল ও টেকনাফ মডেল থানার এসআই মোঃ মোজাহারুল ইসলাম জেলার শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার হয়েছে।

ওসি মোঃ ওসমান গনি আরও বলেন, এই অর্জনে যাদের সার্বিক সহযোগিতা ও দিক নির্দেশনা ছিলো তাদের মধ্যে অন্যতম পুলিশ সুপার মোঃ মাহফুজুর রহমান স্যার বিপিএম,পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ সুপার উখিয়া-টেকনাফ সার্কেল মোঃ রাসেল স্যার পিপিএম (সেবা) মহোদয় সহ সিনিয়র সকল স্যারের। অশেষ কৃতজ্ঞতা সকল সিনিয়র স্যার এবং টিম টেকনাফ মডেল থানার সকল সহকর্মী অফিসার এবং ফোর্সের প্রতি। যাদের অক্লান্ত পরিশ্রমের ফল স্বরূপ আজকের এই অর্জন।

সামনের দিনগুলিতেও সবার আন্তরিক দোয়া, ভালোবাসা এবং সহযোগিতা কামনা করেন টেকনাফের ওসি মোঃ ওসমান গনি।