ইসলামী ছাত্র আন্দোলন মাধবদী থানা শাখার সম্মেলন অনুুষ্ঠিত

9

এমরুল ইসলাম: নরসিংদীর মাধবদীতে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ মাধবদী থানা শাখার থানা সম্মেলন-২০২৪ অনুুষ্ঠিত হয়েছে।

শুক্রবার(১৬ ফেব্রুয়ারী)বিকালঃ-৪ ঘটিকায়,মাধবদী উপজেলার আটপাইকা বাজার সংলগ্ন মারকাজ মিলনায়তনে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ মাধবদী থানা শাখার সভাপতি মুহাম্মদ সজিব রায়হান সোয়াদ এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সি এম জুবায়ের এর সঞ্চালনায় মাধবদী সম্মেলন-২০২৪ অনুুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ইসলামী আন্দোলন বাংলাদেশ নরসিংদী জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি,মহিষাগুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,মুফতি মাওঃকাওছার আহমাদ ভূঁইয়া।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,আদর্শ জাতি গঠনে ইসলামী ছাত্র আন্দোলনের কোন বিকল্প নেই,ছাত্র আন্দোলন বাংলাদেশ মেধাবী,দক্ষ,যোগ্য ও ন্যায়পরায়নতা শিক্ষা দেয়।এ সংগঠনের শুরু থেকে আজ পর্যন্ত কোন কালিমা লেপন হয়নি বরং সর্বমহলের ভালোবাসায় সিক্ত হচ্ছে।দেশের সচেতন শিক্ষার্থীদের তিনি ছাত্র আন্দোলনের ছায়াতলে আসার আহ্বান জানান।

উক্ত অনুষ্ঠানে প্রধানবক্তা হিসেবে উপস্থিত ছিলেন,ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নরসিংদী জেলা শাখার সাধারণ সম্পাদক,মুহাম্মদ আতিকুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ইসলামী আন্দোলন বাংলাদেশ মাধবদী থানা শাখার ছাত্র ও যুববিষয়ক সম্পাদক,মুহাম্মদ আবুজর মিয়াসহ থানা,ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি বিগত সেশনের কমিটি বিলুপ্তি ঘোষণা করেন এবং ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ মাধবদী থানা শাখার-২০২৪ সেশনের নতুন কমিটি ঘোষণা করেন।২০২৪ সেশনের নব-গঠিত কমিটিতে মুহাম্মদ শাখাওয়াত হোসেন সরকার সভাপতি,মুহাম্মদ মেহেদী হাসান সহ-সভাপতি এবং মুহাম্মদ নাঈম ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হন।