হরিণাকুন্ডুতে দু’পক্ষের সংঘর্ষে আহত-২০, আটক-৫

 

নিজস্ব প্রতিবেদক
ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে ঘটনা ঘটেছে। শনিবার সকাল থেকে দুপুর ১২ টা পর্যন্ত দফায় দফায় ওই উপজেলার ভাতুড়িয়া গ্রামে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় হরিণাকুন্ডু পুলিশ ৫ জনকে আটক করেছে।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে হরিণাকুন্ডু উপজেলার ভাতুড়িয়া গ্রামের বর্তমান মেম্বর কোরবান আলী ও সাবেক মেম্বর মশিউর রহমানের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জেরে সকালে মাঠে ধান কাটাকে কেন্দ্র করে মশিউরের সমর্থক হাসেম আলীকে কোরবান আলীর সমর্থক মিন্টু হোসেন ও বিল্লাল হোসেনর মারপিঠ করে। এ ঘটনার জেরে উভয় পক্ষের লোকজন ঢাল সড়কি, রামদা লাঠিসোটা ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হন। পরে আহতদেরকে ঝিনাইদহ সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, মকলেস হোসেন, আজিম উদ্দীন, পান্নু হোসেন, ইমন হোসেন, হাসেম আলী, বেল্টু হোসেন, বিল্লাল হোসেন, শহিদুর ইসলাম, রবজেল হোসেন, মধু আলী, কমির হোসেন, বজলুর রহমান, জাকির হোসেন, চুন্নু হোসেনসহ ২০জন।

হরিণাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জিয়াউর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৫ জনকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ভাতুড়িয়া গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।