লক্ষ্মীপুরে ৭৮ মণ্ডপে হবে শারদীয় দূর্গাপূজা

লক্ষ্মীপুর প্রতিনিধি
লক্ষ্মীপুর জেলায় এবছর ৭৮টি মণ্ডপে অনুষ্ঠিত হবে শারদীয় দুর্গাপূজা। এই পূর্জায় নিরাপত্তা নিশ্চিত, রাতের বেলায় সেনাবাহিনী টহলসহ আইনশৃঙ্খলা বাহিনী তৎপরতা বৃদ্ধি যাতায়াতের জন্য রাস্তা ঘাট সংস্কারসহ বিভিন্ন ধরনের সহায়তা দাবী করেছে হিন্দু সম্প্রদায়।

২৪ সেপ্টেম্বর (মঙ্গলবার) সকালে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে পূর্জা উদযাপন উপলক্ষে প্রস্ততিমূলক সভায় এসব দাবী করেন তারা।

জেলা প্রশাসক রাজিব কুমার সরকারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন,পুলিশ সুপার আক্তার হোসেন, সেনাবাহিনীর জেলা ক্যাম্পের অধিনায়ক লে: কর্নেল মাজিদুল হক রেজা,সহকারী অধিনায়ক মেজর মো: জিয়া, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মোহাম্মদ রফিকুল হক, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট পিয়াংকা দত্ত, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক জেপি দেওয়ান, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিমুল সাহা, হিন্দু বৌদ্ধা খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি শংকর মজুমদার, সাধারণ সম্পাদক মিলন মন্ডল, শৈবাল কান্দি সাহা, মানিক সাহা প্রমুুখ।

সভায় জানানো হয়, জেলায় ৭৮টি মণ্ডপে এ বছর পূজা উদযান করা হবে। পূজা চলাকালিন নামাজ ও আযানের সময় সাময়িক মাইক বন্ধ রাখা, পূর্জা নিরাপত্তা নিশ্চিত করার জন্য যার যার অবস্থান থেকে কাজ করা এবং বন্যার কারণে বিভিন্ন মন্ডপে যাওয়ার সড়ক গুলো সংস্কার ও মেরামত প্রতিটি মন্ডপে সরকারী অনুদান পাওয়া নিশ্চিতসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।