লক্ষ্মীপুরে বন্যা পরবর্তী ফ্রি মেডিকেল ক্যাম্প আয়োজন

লক্ষ্মীপুর প্রতিনিধি
লক্ষ্মীপুর শহরের বিসিক শিল্পী নগরী এলাকায় বন্যা পরবর্তী মানুষের জন্য ফ্রি স্বাস্থ্য সেবা ও ওষুধপত্র বিতরণ করা হয়েছে। ২৫ সেপ্টেম্বর (বুধবার) সকাল থেকে বিকেল ৫টা পর্যন্ত শিশু, নারী ও বয়স্কদের এই ফ্রি চিকিৎসা সেবার আয়োজন করে বেসরকারী প্রতিষ্ঠান ভিলেজ এডুকেশন রিসোর্স সেন্টার (ভার্ক)। তাদের কার্যালয়ে দিনব্যাপি এই ক্যাম্পের মাধ্যমে বিভিন্ন শ্রেণী ও পেশার প্রায় ৪ শতাধিক মানুষ ফ্রি এই সেবা গ্রহন করে।

মেডিসিন, ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ ও শিশু রোগের অভিজ্ঞ ডা: মোহাম্মদ সাইফুল ইসলাম এই চিকিৎসা সেবা প্রদান করেন।

এসময় ভার্ক এর সহকারী পরিচালক (লক্ষ্মীপুর এরিয়া) মোহাম্মদ তারেকুল ইসলাম,শাখা ব্যবস্থাপক (সদর) মো: শাহজাহান আলী,প্রোগ্রাম অর্গানাইজার (সদর) আইভি আক্তার ও চন্দ্রগঞ্জ থানা শাখা ব্যবস্থাপক মো: সিদ্দিকুর রহমান উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে সদর শাখা ব্যবস্থাপক মো: শাহজাহান আলী জানান, মানবিক কার্যক্রমের অংশ হিসেবে ভার্ক প্রধান কার্যালয়ের নির্দেশে আমরা লক্ষ্মীপুর পৌরসভার বিসিক শিল্পীনগর এলাকার আশে পাশে বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষের জন্য ফ্রি স্বাস্থ্য ও চিকিৎসা সেবা প্রদান করি। এতে প্রায় দিনব্যাপি ৪ শতাধিক বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষ সেবা গ্রহন করে। সম্প্রতি লক্ষ্মীপুরের বন্যায় ভার্ক ত্রাণ সামগ্রী বিতরণ করেছে।