রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে টাঙ্গাইলে মশাল মিছিল করেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন

টাঙ্গাইল প্রতিনিধি :

আওয়ামীলীগ সরকারের নিয়োগকৃত রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন চুপ্পুর বিতর্কিত মতামতের কারণে তার পদত্যাগ ও জুলাই আগস্টের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে টাঙ্গাইলে মশাল মিছিল করেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতা কর্মী, সমর্থক ও সাধারণ শিক্ষার্থীরা।

মঙ্গলবার (২২ অক্টোবর) সন্ধ্যায় শহরের শহীদ মিনারের সামনে থেকে মশাল মিছিল বের করে  মিছিলটি শহরের গুরত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে সংক্ষিপ্ত সমাবেশ করে।

এসময় বক্তারা বলেন, মিডিয়া ও স্যোসাল মিডিয়ায় রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন দাবি করেছেন, তিনি সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ পত্র গ্রহণ করেননি। এটি সম্পন্ন মিথ্যা। কেননা শেখ হাসিনা পালিয়ে যাওয়ার পর তিনি জাতির উদ্দেশ্যে ভাষণে বলেছিলেন তিনি সাবেক প্রধানমন্ত্রীর পদত্যাগ পত্র গহণ করেছেন। তিনি এখন যা বলছেন তা সম্পূর্ণ মিথ্যা।  আমরা তার পদত্যাগসহ দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। এছাড়াও ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের নেতা কর্মীদের শাস্তি দাবি করেন বক্তারা।

এতে বক্তব্য রাখেন জেলা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের মনিরুল ইসলাম, আল আমিন, এসএম কামরুল ইসলাম, ফাতেমা রহমান বিথী ও শেরশাহ আহমেদ প্রমুখ।