তেতুলিয়া নদী থেকে অজ্ঞাত এক নারীর লাশ উদ্ধার

filter: 0; fileterIntensity: 0.0; filterMask: 0; brp_mask:0; brp_del_th:null; brp_del_sen:null; delta:null; module: photo;hw-remosaic: false;touch: (-1.0, -1.0);sceneMode: 0;cct_value: 0;AI_Scene: (-1, -1);aec_lux: 0.0;aec_lux_index: 0;albedo: ;confidence: ;motionLevel: -1;weatherinfo: null;temperature: 32;

পটুয়াখালীর বাউফলে তেতুলিয়া নদী থেকে অজ্ঞাত এক নারীর(৩৬) লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২৭জুন) দুপুর ১২টার দিকে লাশটি দেখতে পান স্থানীয়রা।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার চন্দ্রদ্বীপ ইউনিয়নের ৯নং ওয়ার্ড দক্ষিণ চরওয়াডেল এলাকার গাজী বাড়ীর পূর্ব পাশে তেতুলিয়া নদীতে অজ্ঞাত এক নারীর লাশ জোয়ারের পানিতে ভেসে এসেছে। অজ্ঞাত ওই নারীর পরনে কালো রং এর বোরকা ও লাল সেলোয়ার রয়েছে।

স্থানীয় বাসিন্দা কাঞ্চন চৌকিদার জানান, দুপুর প্রায় ১২ টার দিকে গরু চড়িয়ে নদীর পাশ দিয়ে আসার সময় লাশটি নদীতে ভাসমান অবস্থায় দেখতে পান। মূহুর্তেই এখবর ছড়িয়ে পরে স্থানীয়দের মাঝে। পরে সরকারি জরুরি সেবা নম্বর ৯৯৯ কল করলে উপজেলার কালাইয়া নৌপুলিশ ঘটনা স্থল পরিদর্শন করে লাশটি উদ্ধার করেন।

এবিষয়ে চন্দ্রদ্বীপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক আলকাস মোল্লা বলেন, একটি লাশ ভেসে এসেছে জেনে থানার ওসি কে বিষয়টি অবহিত করেছি।

কালাইয়া নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. লুৎফর রহমান প্রিয়দেশ কে বলেন, দুপুরের দিকে কালো বোরখা পরিহিত ৩৫/৩৬ বছর বয়সী অজ্ঞাত এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। লাশের কিছু অংশে পচন ধরেছে, লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হবে এবং নারীর পরিচয় শনাক্তের চেষ্টা করা হচ্ছে।