ডিবিপ্রধান হারুন অর রশীদকে বদলি

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার মো. হারুন অর রশীদকে গোয়েন্দা বিভাগের (ডিবি) দায়িত্ব থেকে বদলি করা হয়েছে। তাকে ডিএমপির অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) পদে নিয়োগ দেওয়া হয়েছে।

আজ বুধবার (৩১ জুলাই) বিকেলে ঢাকা মহানগর পুলিশ কমিশনার মো. হাবিবুর রহমান স্বাক্ষরিত এক অফিস আদেশে এই বদলির তথ্য জানানো হয়েছে।

হারুন অর রশীদের জায়গায় ডিএমপির গোয়েন্দা বিভাগের দায়িত্ব দেওয়া হয়েছে ডিএমপির আরেক অতিরিক্ত কমিশনার মোহা. আশরাফুজ্জামানকে। তিনি ডিএমপির অতিরিক্ত কমিশনার হিসেবে লজিস্টিক, ফিন্যান্স অ্যান্ড প্রকিউরমেন্টের দায়িত্বে ছিলেন।

একই আদেশে ডিএমপির অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) খঃ মহিদউদ্দিনকে অতিরিক্ত কমিশনার হিসেবে লজিস্টিক, ফিন্যান্স অ্যান্ড প্রক্রিউরমেন্টের দায়িত্ব দেওয়া হয়েছে।

অপর এক আদেশে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তিন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। যুগ্ম কমিশনার (অপারেশনস) বিপ্লব কুমার সরকারকে ডিএমপির (অ্যাডমিন অ্যান্ড গোয়েন্দা-দক্ষিণ)-এর দায়িত্ব দেওয়া হয়েছে। অপরদিকে ডিএমপির অ্যাডমিন অ্যান্ড গোয়েন্দা দক্ষিণের যুগ্ম কমিশনার সঞ্জিত কুমার রায়কে ডিএমপির অ্যাডমিন অ্যান্ড গোয়েন্দা উত্তরে বদলি করা হয়েছে। ডিএমপির অ্যাডমিন অ্যান্ড গোয়েন্দা উত্তরের যুগ্ম কমিশনার খোন্দকার নুরুন্নবীকে ডিএমপির যুগ্ম কমিশনার (অপারেশনস) হিসাবে বদলি করা হয়েছে।