জনগণের সেবা করাই আমার লক্ষ্য: রাজন

 

নিজস্ব প্রতিবেদক

আগামী বুধবার (২৯ মে) ষষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন- ২০২৪ এর তৃতীয় ধাপে পটুয়াখালীর দুমকি উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে চারজন প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাদের মধ্যে আলোচনায় শীর্ষে রয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রেজাউল হক রাজন। এ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে তিনি প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচন প্রসঙ্গে রেজাউল হক রাজন বলেন, জনগণের সেবা করাই আমার লক্ষ্য। ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে সরকারের উন্নয়ন মানুষের দোরগোড়ায় পৌঁছে দিবো।

তিনি আরও বলেন, স্কুল জীবন থেকেই আমি রাজনীতির সাথে জড়িত ছিলাম। এরপরে ছাত্র জীবন শেষ করে বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে যেভাবে রয়েছি পাশাপাশি গরিব-দুঃখী, মেহনতি মানুষের পাশে ছিলাম। যে যখন যে অবস্থায় আমাকে ডেকেছে, আমাকে পাশে পেয়েছে। এবার দুমকিকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই।

এ প্রার্থী আরও বলেন, জনগণের উপর ভরসা ও আস্থা রেখে আমার এই নির্বাচন করা। জনগণ যদি তাদের ভোটাধিকার সুষ্ঠ, সুন্দর, নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে ভোট কেন্দ্রে গিয়ে দিতে পারে- তাহলে জনগণ ভোটের মধ্য দিয়েই তাকে জয়যুক্ত করবেন বলে এই আশাবাদ ব্যক্ত করেন।