৭ জানুয়ারি সকালে ভোটকেন্দ্রে যাবেন, মার্কা নৌকা: শেখ হাসিনা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের দি ৭ জানুয়ারি নির্বাচনের দিন সকালে সবাইকে ভোটকেন্দ্রে যাওয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। তিনি বলেন, ৭ তারিখ সকালে ভোটকেন্দ্রে যাবেন, মার্কা নৌকা।

শুক্রবার বরিশাল মহানগরীর বঙ্গবন্ধু উদ্যানে আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেখ হাসিনা।

এসময় তিনি বলেন, বিএনপি হচ্ছে একটা সন্ত্রাসী দল। এই সন্ত্রাসী দলের রাজনীতি করার অধিকার বাংলাদেশে নেই। কারণ তারা মানুষ পোড়ায়, মানুষ হত্যা করে। আমাদের রাজনীতি মানুষের কল্যাণে, আর ওদের রাজনীতি মানুষ হত্যায়। তাদের কী মানুষ চায় বলেন? তাদের মানুষ চায় না।

শেখ হাসিনা বলেন, ২০০৮ সালে আওয়ামী লীগ সরকার গঠন করে। বিএনপির দুঃশাসনে জনগণ তাদের প্রত্যাখ্যান করে আমাদের ক্ষমতায় রেখেছে। আজ ২০২৩ সালে বাংলাদেশ বদলে গেছে। আজকে দুর্ভিক্ষ নেই, মঙ্গা নেই। যে মানুষ একবেলা খেতে পারতো না। তারা তিন বেলা খেতে পারছে। বই বিনামূলে বিতরণ করছি। অসহায়দের ভাতা দিচ্ছি।

তিনি জানান, আজকে ১০ কোটি মানুষ উপকারভোগী। আমরা বিশেষ প্রণোদনা দিয়ে শিল্প কলকারখানা চালিয়ে আসছি। ১০ টাকায় কৃষকরা অ্যাকাউন্ট খুলতে পারে। ১ কোটি ২ লাখ কৃষক অ্যাকাউন্ট খুলে ভর্তুকির টাকা পাচ্ছে।

শেখ হাসিনা বলেন, নৌকা মার্কায় ভোট দিলে তারাই পারবে দেশের উন্নয়ন করতে। বারবার আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে বলেই দেশের উন্নতি হয়েছে। এই অপ্রতিরোধ্য অগ্রযাত্রা অব্যাহত রাখতে হবে। প্রথমবার যারা ভোট দিতে আসবেন, চাই না তাদের ভোট ব্যার্থ হোক। তাই নৌকায় ভোট দিবেন।