পুত্র সন্তানের মা হলেন সানা খান

78

ধর্মীয় কারণ দেখিয়ে বলিউড থেকে সরে যাওয়া অভিনেত্রী সানা খান পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। সাবেক এই অভিনেত্রী ও তার স্বামী আনাস সায়েদ আজ বুধবার (৫ জুলাই) সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে এ তথ্য জানিয়েছেন। এই দম্পতি যৌথভাবে খুশির খবর ঘোষণা করে পোস্টটি শেয়ার করেছেন।

পবিত্র কুরআনের আয়াত থাকা ওই পোস্টের ক্যাপশনে লেখেন, ‘আমাদের সন্তানের জন্য যেন আমরা আমাদের সেরাটা দিতে পারি, আল্লাহর কাছে এই প্রার্থনাই করি। আল্লাহর উপহার, আমাদের আরও ভালো হতে হবে। আপনাদের এই ভালোবাসা, দোয়া আমাদের এই যাত্রাপথকে আরও সমৃদ্ধ করেছে। সকলকে ধন্যবাদ।’

ওই পোস্টের ভিডিওতে লেখা ছিল, ‘বিসমিল্লাহির রাহমানির রাহিম। আসসালামালাইকুম। আল্লাহ তাআলা ভাগ্য নির্ধারণ করে দিয়েছেন। পরে, নির্ধারিত ভাগ্যকে সম্পন্ন ও সহজ করেছেন। যখন আল্লাহ তাআলা দেন খুশি ও মুসারত সহকারে দেন। আল্লাহ তাইলা আমাদের একটি পুত্র সন্তান দিয়েছেন।’

 

View this post on Instagram

 

A post shared by Saiyad Sana Khan (@sanakhaan21)

ক্যারিয়ারে হিন্দি, মালয়ালাম, তামিল, কন্নড় ও তেলেগু ভাষার সিনেমায় দেখা গেছে সানা খানকে। এ ছাড়া বিজ্ঞাপন ও রিয়েলিটি শোতে দেখা যায় তাঁকে। পাঁচ ভাষার সিনেমায় অভিনয় করেছেন সানা। ২০১২ সালে জনপ্রিয় ও বিতর্কিত টিভি রিয়েলিটি শো বিগ বসের প্রতিযোগী ছিলেন সানা এবং চূড়ান্ত পর্বে উঠেছিলেন।

২০০৫ সালে ‘ইয়ে হ্যায় হাই সোসাইটি’ সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হয় সানা খানের। এর পর বলিউডে ‘হাল্লা বোল’, ‘জয় হো’, ‘ওয়াজা তুম হো’ ও ‘টয়লেট : এক প্রেম কথা’র মতো সিনেমা করেন। রিয়েলিটি শো বিগ বসের পাশাপাশি ‘ফেয়ার ফ্যাক্টর : খাতরোঁ কে খিলাড়ি’র ষষ্ঠ মৌসুমে অংশ নিয়েছিলেন তিনি।

২০২০ সালের অক্টোবরে সবাইকে চমকে দিয়ে বলিউডকে বিদায় জানিয়েছিলেন সানা খান। এরপর নতুন জীবন শুরু হয় তার। সেই জীবন যে সুন্দর যাচ্ছে, তা তার ইনস্টাগ্রামে ঢুঁ মারলেই টের পাবেন।