শাপলা চত্বরে গণহত্যা শেখ হাসিনার নির্দেশে – মামুনুল হক

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধিঃ

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক বলেছেন, শাপলা চত্বরে শেখ হাসিনা নির্দেশে গণহত্যা হয়েছে। এদেশে ইসলামবিদ্বেষীরা ও নাস্তিক্যবাদী কোনও চক্রান্ত বাস্তবায়ন হতে দেওয়া হবে না। শিক্ষাব্যবস্থায় , কারিকুলামে হিন্দুত্ববাদ প্রতিষ্ঠার বিরুদ্ধে আমরা সংগ্রাম করেছি। সেখানে এখন নাস্তিক্যবাদ প্রতিষ্ঠার চেষ্টা হলে তা যে কোন উপায়ে আমরা রুখে দিব।

তিনি আরো বলেন, ইতিমধ্যে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল গঠিত হয়েছে আমরা পরিস্কার ভাষায় বলি। ২০১৩ সালে শাপলা চত্বরে যে গণহত্যা হয়েছে ঘুমন্ত তৌহিদী জনতাকে রাতের আঁধারে হত্যা করেছে শেখ হাসিনা, ওবায়দুল কাদের, সাবেক মন্ত্রী, তৎকালীন ডিএমপি কমিশনার বেনজির আহমেদ সহ এই খুনের সাথে জড়িত৷ সেইসব অপরাধীদের অনতি বিলম্বে গ্রেফতার করে আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনালে মামলা দায়ের করে তাদেরকে ধরে এনে জনতার সামনে মৃত্যু দন্ড নিশ্চিত করতে হবে এই দাবী করেন তিনি।

২৩ অক্টোবর সকাল ১০ ঘটিকায় বোরহানউদ্দিন সরকারি হাইস্কুল ময়দানে হেফাজতে ইসলাম বোরহানউদ্দিন শাখা আয়োজিত ২০১৯ এর ২০ অক্টোবর নবী প্রেমিক চার শহীদ সহ ২০০৯ থেকে ২০২৪ সাল পর্যন্ত সকল শহীদদের স্মরণে ইসলামি মহা সন্মেলনে প্রধান আলোচক হিসেব বক্তৃতাকালে এসব কথা বলেন।

হেফাজতে ইসলাম ভোলা জেলা শাখার সভাপতি আলহাজ্ব হযরত মাওলানা আনাছ সাহেবের সভাপতিত্বে সম্মেলনে অন্যদের মধ্যে সিনিয়র সহ সভাপতি মাওলানা আব্দুল হামিদ পীর সাহেব মধুপুর, যুগ্ন মহাসচিব মাওলানা আজিজুল হক, অর্থ বিষয়ক সম্পাদক মাওঃ মুনির হুসাইন কাসেমী বক্তৃতা করেন।

বোরহান উদ্দিন আলিয়া মাদ্রাসার হেড মুহাদ্দিস মাওলানা হাবিবুর রহমান আল জাজিরি। হেফাজত ইসলামের বোরহানউদ্দিন শাখার আমির মাওলানা মিজানুর রহমান বলেন-হেফাজত ইসলামের সর্বস্তরের নেতা কর্মীগণ সর্বাত্মক চেষ্টার কারণে শান্তিপূর্ণভাবে সমাবেশ সফল করা সম্ভব হয়েছে।