কেশবপুরে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে লিফলেট বিতরণ

মাসুম বিল্লাহ, কেশবপুর প্রতিনিধিঃ

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান কর্তৃক জাতির সামনে উপস্থাপিত রাষ্ট্র কাঠামো মেরামতের ৩১ দফা প্রস্তাব বাস্তবায়নে সচেতনতার জন্য কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে যশোরের কেশবপুর শহরে লিফলেট বিতরণ করা হয়েছে।

সোমবার (২১ অক্টোবর) বিকালে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শহরের প্রধান প্রধান সড়কসহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও জনসাধারণের মাঝে এ লিফলেট বিতরণ করেন।

এ সময় তার সঙ্গে ছিলেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-সম্পাদক মনিরুল ইসলাম মনির, সহ-সাংগঠনিক সম্পাদক তৌহিদুল ইসলাম টিটো, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ইঞ্জিনিয়ার রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক মোস্তফা আমির ফয়সাল, সিনিয়র সহ-সভাপতি নির্মল কুমার বিট, কেশবপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শামসুল আলম বুলবুল, সদস্য সচিব বাবুল রানা বাবু, পৌর যুবদলের সদস্য সচিব মেহেদী হাসান বিশ্বাস, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জাহাঙ্গীর হোসেন পলাশ, সদস্য সচিব ইকবাল হোসেন, সাতবাড়িয়া ইউনিয়ন সেচ্ছাসেবকদলের সদস্য সচিব এম আর জিকো, উপজেলা ছাত্রদলের আহবায়ক আজিজুর রহমান আজিজ, যুগ্ম-আহবায়ক ওহিদুর রহমান অন্তুসহ উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দল, যুবদল এবং ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এর আগে কেশবপুর উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে উপজেলা বিএনপি কার্যালয় চত্বরে সংপ্তি পথসভা অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শামসুল আলম বুলবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত পথ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-সম্পাদক মনিরুল ইসলাম মনির, যশোর জেলার স্বেচ্ছাসেবক দলের সভাপতি ইঞ্জিনিয়ার রবিউল ইসলাম, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সাংগঠনিক সম্পাদক তৌহিদুল ইসলাম টিটো।

এছাড়াও বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোস্তফা আমির ফয়সাল, সিনিয়র-সহ সভাপতি নির্মল কুমার বিট প্রমূখসহ আরো অনেকে।

এ সময় উপস্থিত ছিলেন পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব আব্দুস সামাদ বিশ্বাস, সাধারণ সম্পাদক শেখ শহীদুল ইসলাম, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আলমগীর বিশ্বাসসহ বিএনপি ও তার অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।