কেশবপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক পদে নেতা নির্বাচনে ভোট গ্রহণ

মাসুম বিল্লাহ কেশবপুর (যশোর) প্রতিনিধি:

যশোরের কেশবপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক পদে নেতা নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। সভাপতি ও সাংগঠনিক সম্পাদকের দুই পদে কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় আলহাজ্ব আবুল হোসেন আজাদ সভাপতি, আলমগীর কবির বিশ্বাস সাংগঠনিক সম্পাদক -১ ও হুমায়ূন কবির সুমন সাংগঠনিক সম্পাদক-২ পদে নির্বাচিত হন । সাধারণ সম্পাদক পদে তিন জন প্রার্থী থাকায় ওই পদের নেতা নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

গতকাল শনিবার সকাল ৯ টা থেকে শুরু হয়ে একটানা বেলা ৩টা পর্যন্ত ১১ টি ইউনিযন বিএনপির ৭৮১ নেতার মধ্যে ৭৫৯ জন নেতা তাদের ভোটাধিকার প্রয়োগ করে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক পদে নেতা নির্বাচন করেন। প্রতিটা ইউনিয়নে ভোটার ছিল ৭১ জন।

কেশবপুর অডিটোরিয়ামে অনুষ্ঠিত ওই নির্বাচনে প্রভাষক আব্দুর রাজ্জাক ৬৫৯ ভোট পেয়ে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মাসুদুজ্জামান মাসুদ পান ৮৫ ভোট। আরেক প্রার্থী মাস্টার কেএম খলিলুর রহমান পান ৮ ভোট। ভোট বাতিল হয় ৭ টি। ভোটে অনুপস্থিত ছিলেন ২২ জন ভোটার।
নির্বাচন পরিচালনা করেন যশোর জেলা বিএনপির সদস্য সচিব ও প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু, যুগ্ম -আহ্বায়ক ও নির্বাচন কমিশনার দেলোয়ার হোসেন খোকন ও জেলা বিএনপির সদস্য ও নির্বাচন কমিশনার অ্যাডভোকেট হাজী আনিসুর রহমান প্রমুখ।