নোয়াখালী সোনাইমুড়ি উপজেলার অম্বরনগর ওয়াসেকপুরে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণকালে দীপ্তি।

 

মোঃ রিয়াজ উদ্দিন চট্টগ্রাম ব্যুরো

এই ভয়াবহ বন্যায় মানুষের অসহায়ত্ব আর কখনও দেখা যায়নি

বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় চলমান ত্রাণ বিতরণ কর্মসূচির অংশ হিসেবে চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি মঙ্গলবার (২৭ আগষ্ট) বন্যাদুর্গত নোয়াখালী জেলার সোনাইমুড়ি উপজেলা আওতাধীন অম্বরনগর ওয়াসেকপুর গ্রামে ৫ নং অম্বরনগর ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন।

এসময় তিনি বলেন, ভারতীয় পাহাড়ি ঢলে দেশের বেশ কয়েকটি জেলায় ভয়াবহ বন্যায় মানুষের যে অসহায়ত্ব তা আর কখনও দেখা যায়নি।

জাতীয় এই দুর্যোগে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশে বন্যা কবলিত এলাকায় বন্যাদুর্গত এলাকার প্রত্যেক মানুষের ঘরে ঘরে ত্রাণসহ জরুরি সামগ্রী পৌঁছে দিচ্ছে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মী।’

তিনি, সরকারি ত্রাণসামগ্রী যেন বন্যায় ক্ষতিগ্রস্ত প্রত্যেক মানুষ পায় এবং বন্যার পানি নেমে যাওয়ার পর রাস্তাঘাট ও অন্যান্য অবকাঠামো সংস্কার ও কৃষিজমিতে জলাবদ্ধতা সৃষ্টি হলে তা নিরসনে দ্রুত পদক্ষেপ নেওয়ার জন্য অন্তর্বর্তী সরকারের কাছে অনুরোধ জানান।

 

এতে বিশেষ অতিথি ছিলেন নোয়াখালী জেলা যুবদলের ও কেন্দ্রীয় যুবদলের সাবেক সহ সাধারণ সম্পাদক সভাপতি মঞ্জুরুল আজিম সুমন। এসময় অম্বরনগর ইউনিয়ন বিএনপির আহবায়ক, সাবেক মো. শাহাজালাল, বিএনপির সদস্য সচীব সাইফুল্লাহ মাসুদ, ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি রাজ্জাক ভূঁইয়াসহ স্থানীয় বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত