ধলীগৌরনগর ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হুমায়ুনের গণসংযোগ

 

ভোলা, জেলা প্রতিবেদক
আসন্ন ধলিগৌরনগর ইউপি নির্বাচনকে ঘিরে ভোটারদের সমর্থনে এগিয়ে রয়েছেন চেয়ারম্যান প্রার্থী টেবিল ফ্যান প্রতীকের হুমায়ুন মিয়া। তিনি ১৮ মে সন্ধায় চতলা বাজারে শত শত ভোটারদের নিয়ে গণ সংযোগ ও তার নির্বাচনী সমাবেশ করেন।

এসময় চেয়ারম্যান প্রার্থী রিয়াজ ও ধলিগৌরনগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বাচ্চু মাতব্বর টেবিল ফ্যান প্রার্থীর সাথে একমত পোষণ করে তারাও হুমায়ুন মিয়ার কর্মী হিসেবে ভোটারদের নিকট টেবিল ফ্যানে ভোট চান। তারা বলেন, এ ইউনিয়নে দীর্ঘদিন পর নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে তাই অত্র  ইউনিয়নের উন্নয়ন ও শান্তির লক্ষ্যে চেয়াম্যান হিসেবে হুমায়ুন মিয়ার মতো লোক একান্ত প্রয়োজন। তিনি উচ্চ শিক্ষিত নম্রভদ্র ভালো বংশের লোক। এ ইউনিয়নে দীর্ঘদিন যাবৎ মানুষের সুখ দু:খে ভোটারদের পাশে থেকে কাজ করে যাচ্ছেন। এসময় ৫ নং ওয়ার্ডের মেম্বার শাহিন খন্দকার ও সাবেক চেয়াম্যান নিরব মিয়াসহ অসংখ্য নেতা কর্মী উপস্থিত ছিলেন। হুমায়ুন মিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

হুমায়ুন মিয়া বলেন, দীর্ঘ ১২ বছর এ ইউনিয়নের নির্বাচন বন্ধ ছিল এখন আবার নির্বাচন আসায় ভোটারদের মনে আনন্দ ও উৎসব মুখর হয়েছে। দীর্ঘদিন  ধরে আমার এলাকার মসজিদ, মাদ্রাসা,মন্দির সহ বিভিন্ন রাস্তা ঘাট কালভার্ট এবং বিভিন্ন সামাজিক উন্নয়ন মূলক কাজে সামর্থ্য অনুযায়ী অংশগ্রহণ করেছি। আমার ইউনিয়নের ভোটারদের দাবি পূরণের লক্ষে নির্বাচনে অংশগ্রহণ করেছি।

নির্বাচনে জয়ের ব্যপারে তিনি শতভাগ আশা পষণ করে তিনি আরো বলেন আগামী ২৫ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে আমার ইউনিয়ন পরিষদ নির্বাচন। এ ইউনিয়নে মোট ভোটারের সংখ্যা ৩৬ হাজার ৭৫ জন। এর মধ্যে নারী ভোটার ১৮ হাজার ৬৮৫ জন এবং পুরুষ ভোটার ১৭ হাজার ৩৯০ জন। এসব ভোটাররা ইউনিয়নের ১৬টি কেন্দ্রে নিজেদের ভোট প্রয়োগ করবেন। এতে ভোটাররা তাদের পছন্দের প্রার্থী হিসেবে টেবিল ফ্যান মার্কায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন বলে আমি আশাবাদী।

এ বিষয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং কর্মকর্তা মো.ইউসুফ হারুন বলেন, নির্বাচন সুষ্ঠু ও সুন্দর ভাবে সম্পন্নের লক্ষ্যে আমরা সবধরনের প্রস্তুতি নিয়েছি।