শিগগির বিয়ে করবেন অপু বিশ্বাস

26

শাকিব খানের সঙ্গে প্রায় ৯ বছরের দাম্পত্য জীবনের ইতি ঘটেছে অপু বিশ্বাসের। তাই আর একা দিন যাপন নয়, নতুন করে আবার সংসার করতে যাচ্ছেন এই চিত্রনায়িকা।

সম্প্রতি জানালেন, বিয়ের জন্য তার পরিবার থেকে পাত্র খোঁজা হচ্ছে।

বিয়ে প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, আবার বিয়ের জন্য পরিবারের পাশাপাশি আমিও মানসিকভাবে প্রস্তুতি নিয়েছি। হয়তো শিগগির বিয়ে করবো। যখন বিয়ের দিন, পাত্র ঠিক হবে সবাইকে জানাবো। এবার আর কোনো লুকোচুরি থাকবে না।

‘একা একা এভাবে জীবন চলে না। তাছাড়া প্রত্যেকেই জীবনে অবলম্বন চায়, নিরাপত্তা চায়। তাই ঠিক করেছি এবার বিয়েটা করে ফেলব। কারণ, নায়িকা হলেও অফস্ক্রিনে আমিও একজন মানুষ। আমারও ব্যক্তিগত একটা জীবন রয়েছে।’

অপু বিশ্বাস বলেন, আমার বাবা বেঁচে নেই। মা আমার একমাত্র অভিভাবক। তিনিই পাত্র নির্বাচন করবেন। ইতোমধ্যেই পাত্র খোঁজাখুঁজি চলছে। একবার নিজে ভুল করে সেই ভুলের মাসুল দিয়ে যাচ্ছি। এবার মায়ের পছন্দই আমার পছন্দ।

মা যে ছেলেকে বিয়ের জন্য পছন্দ করবেন তাকে বিয়ে করে নতুন সংসার শুরু করবেন জানান ‘কোটি টাকার কাবিন’ খ্যাত এই নায়িকা।

২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম হয় তাদের সন্তান আব্রাম খান জয়ের। সম্প্রতি চার বছরে পা রাখলো জয়। অপু বিশ্বাসের কাছে জয় থাকলেও বাবা হিসেবে সন্তানের সব দায়িত্ব পালন করছেন শাকিব খান। গেল বছরের ২২ ফেব্রুয়ারি আইন অনুযায়ী কার্যকর হয় শাকিব-অপুর ডিভোর্স।